• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

‘রাজনীতিতে টিকে থাকতে মানুষের শর্তহীন সমর্থনের প্রয়োজন’

  অধিকার ডেস্ক

১১ সেপ্টেম্বর ২০১৯, ০৮:৪৬
জিএম কাদের
জাতীয় পার্টির (জাপা) চেয়ারম্যান গোলাম মোহাম্মদ (জিএম) কাদের। (ফাইল ছবি)

রাজনীতিতে টিকে থাকতে হলে গণমানুষের ভালোবাসা ও শর্তহীন সমর্থনের প্রয়োজন বলে মন্তব্য করে জাতীয় পার্টির (জাপা) চেয়ারম্যান, সংসদের বিরোধীদলীয় নতুন উপনেতা ও সাবেক মন্ত্রী গোলাম মোহাম্মদ (জিএম) কাদের বলেছেন, আমি পার্টির সর্বস্তরের নেতাকর্মীসহ গোটা দেশের মানুষের যে ভালোবাসা ও অকুণ্ঠ সমর্থন পেয়েছি, সে অনুপ্রেরণা নিয়ে সামনের দিকে এগিয়ে যেতে চাই।

মঙ্গলবার (১০ সেপ্টেম্বর) দুপুরে রাজধানীর উত্তরায় অবস্থিত নিজ বাসভবনে শ্যামপুর-কদমতলী থানা জাপা নেতৃবৃন্দের সঙ্গে মতবিনিময়কালে তিনি এ মন্তব্য করেন।

এ সময় জিএম কাদের আরও বলেন, শুধুমাত্র পদ-পদবি পেলেই জনগণের ভালোবাসা পাওয়া যায় না, ভালোবাসা পেতে হলে জনগণের দ্বারপ্রান্তে যেতে হবে।

জাতীয় পার্টি সবসময় গণমানুষের রাজনীতি করে দলটির চেয়ারম্যান বলেন, আমাদের রয়েছে রাষ্ট্র পরিচালনার অভিজ্ঞতা। স্বাধীনতা-পরবর্তী এদেশে যত উন্নয়ন হয়েছে তার সিংহভাগই হয়েছে এরশাদ শাসনামলে। আমরা যদি ঐক্যবদ্ধভাবে দলকে সুসংগঠিত করতে পারি, তাহলে আগামীতে আমাদের উজ্জ্বল ভবিষ্যৎ রয়েছে।

মতবিনিময়কালে উপস্থিত ছিলেন- জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য রেজাউল ইসলাস ভূঁইয়া, যুগ্ম মহাসচিব হাসিবুল ইসলাম জয়, যুগ্ম সাংগঠনিক সম্পাদক সুজন দে, মহানগর নেতা কাউসার আহামেদ, শামসুজ্জামান কাজল, মো. ইব্রাহীম মোল্লা, মো. হানিফ, আসাদ মিয়া, মো. মানিক, কামাল হোসেন, দুলাল, এইচ এম রনি, ইন্দ্রজিত দেসহ বিপুলসংখ্যাক নেতাকর্মী।

মতবিনিময় সভার শুরুতে সংসদের বিরোধীদলীয় উপনেতা হওয়ায় জিএম কাদেরকে ফুল দিয়ে শুভেচ্ছা জানায় শ্যামপুর-কদমতলী থানার নেতারা।

ওডি/এএস

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড