• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১  |   ৩৩ °সে
  • বেটা ভার্সন
sonargao

বিএনপি সবসময় রাজনীতিতে ভুল করে : নাসিম

  পাবনা প্রতিনিধি

০৬ সেপ্টেম্বর ২০১৯, ১৯:৫৭
মোহাম্মদ নাসিম
আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য মোহাম্মদ নাসিম ( ছবি : দৈনিক অধিকার )

বিএনপির হুমকিতে আমরা ভীত নই। বিএনপি সব সময় রাজনীতিতে ভুল করে আসছে, আরও ভুল করতে যাচ্ছে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও ১৪ দলের মুখপাত্র মোহাম্মদ নাসিম।

তিনি বলেন, বিএনপি বলছিল নির্বাচন বয়কট করবে কিন্তু করে নাই, নির্বাচন করেছিল। পার্লামেন্টে আসবে না বলেছিল কিন্তু পার্লামেন্টে এসেছে। তাদের ভূমিকা রাখতে আমরা বাধাও দিচ্ছি না।

শুক্রবার (৬ সেপ্টেম্বর) দুপুরে পাবনার সুজানগর উপজেলার বিরাহিমপুর খোরশেদ আলম জামে মসজিদ উদ্বোধনকালে নাসিম এসব কথা বলেন।

এ সময় তিনি আরও বলেন, শেখ হাসিনার নেতৃত্বে জঙ্গি দমন হয়েছে, সারা দেশে উন্নয়নের কাজ চলছে। শুধুমাত্র রোহিঙ্গা সমস্যা ছাড়া দেশে এখন কোনো সমস্যা নেই।

মোহাম্মদ নাসিম আরও বলেন, আওয়ামী লীগ ক্ষমতায় আছে বলেই আপনারা নিশ্চিন্তে ঘুমাচ্ছেন, ব্যবসা-বাণিজ্য করছেন। কোনো ডাকাতি ও লুটপাট নেই। পাবনায় এত সুন্দর একটি মসজিদ নির্মাণ কাজ সম্পন্ন করা হলো এবং উদ্বোধন হলো। এখানে নির্মাণ কাজে কোনো চাঁদা দিতে হয়নি। কিন্তু বিএনপির জোট সরকার থাকলে অর্ধেক টাকা চাঁদাবাজদের পকেটে চলে যেত।

নাসিম বলেন, যে সব এনজিও রোহিঙ্গাদের উস্কানি দিয়েছিল তাদের ইতোমধ্যেই নিষিদ্ধ ঘোষণা করা হয়েছে। তাদের কোনোভাবে বিশৃঙ্খলা সৃষ্টি করতে দেওয়া হবে না। রোহিঙ্গাদের আন্তর্জাতিক চাপের মধ্য দিয়ে শান্তিপূর্ণভাবেই মিয়ানমারে ফেরত পাঠাব বলেও জানান তিনি।

এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন- পাবনা-২ আসেনর সংসদ সদস্য আহমেদ ফিরোজ কবির, সাবেক এমপি মোহাম্মদ তানভীর, জেলা পরিষদের চেয়ারম্যান রেজাউল রহিম লাল, জেলা প্রশাসক কবীর মাহমুদ, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান মোশারফ হোসেনসহ আরও অনেকে।

ওডি/এসএএফ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড