• শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০১৯, ৫ আশ্বিন ১৪২৬  |   ৩০ °সে
  • বেটা ভার্সন

দাউ দাউ করে জ্বলবে নারায়ণগঞ্জ : শামীম ওসমান

  অধিকার ডেস্ক

৩১ আগস্ট ২০১৯, ১৪:৩৫
শামীম ওসমান
শামীম ওসমান। (ছবি : সংগৃহীত)

নারায়ণগঞ্জ-৪ আসনের এমপি শামীম ওসমান বলেছেন, আর একদিন আছে শোকের মাস শেষ হতে আর একদিন আছে। এরপর থেকে যদি কেউ গেম খেলতে চেষ্টা করে, কেউ যদি ফুলের আঁচড় দেওয়ার চেষ্টা করে নারায়ণগঞ্জ কিন্তু দাউ দাউ করে জ্বলে উঠবে এবার। এই শপথ আজ নেতাকর্মীদের নিয়ে করলাম।

শুক্রবার (৩০ আগস্ট) বিকালে সিদ্ধিরগঞ্জে জাতীয় শোক দিবস উপলক্ষে আয়োজিত এক পথসভায় তিনি এসব কথা বলেন।

নারায়ণগঞ্জ আওয়ামী লীগে ষড়যন্ত্রের কথা উল্লেখ করে শামীম ওসমান বলেন, যারা আওয়ামী লীগের ভালো চায় নাই তারাই এখন আওয়ামী লীগের জন্য বড় কথা বলার চেষ্টা করছে ত্যাগীরা পেছনে চলে যাচ্ছে। আমি দেখছি যাদের রাজনীতি করার কথা না, যাদের কাজ জনগণের জন্য, জনগণের ট্যাক্সের টাকায় যারা লালিত পালিত তারাও এখন অনেকেই রাজনীতির সাথে সম্পৃক্ত হতে চান।

শামীম ওসমান বলেন, যারা খেলায় খেলেছেন আমাদের ভেতরে এবং বাইরে। কেউ টার্গেট করেন মতিরে, কেউ টার্গেট করেন হাসানকে, কেউ টার্গেট করেন আলারে, কেউ টার্গেট করেন ইয়াসিন ভাইরে একেকজন একেকজনকে টার্গেট করেন, করাচ্ছেন। কেন? আওয়ামী লীগের শক্তি কমাইয়া দেবেন।

নেতাকর্মীদের উদ্দেশ্যে শামীম ওসমান বলেন, আপনারা সজাগ থাকেন, ঐক্যবদ্ধ থাকেন। বাংলাদেশে মনে হয় এখন সবাই আওয়ামী লীগ করে। মনে হয় আওয়ামী লীগের বাইরে কেউই নাই। আর যারা অরিজিনাল আওয়ামী লীগ করে যাদের সিএস, আরএস পর্চা আওয়ামী লীগার এরাই মনে হয় এখন আওয়ামী লীগ না অন্য কিছু হয়ে গেছে।

শামীম ওসমান বলেন, আমার নেত্রী, আমার মা শেখ হাসিনা কয়দিন আগে আমাকে একটা প্রশ্ন করেছিল তোর এত ধৈর্য হইলো কিভাবে? আমি উত্তর দিয়েছিলাম আমি নিজেও অবাক হয়ে যাই আমার ধৈর্য দেখে। উত্তর দিয়েছিলাম উনিশ বছর ধরে তাহাজ্জুত নামায কাজা করি না। আল্লাহ আমার ধৈর্য বাড়িয়ে দিয়েছেন।

এ সময় সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামী লীগের সভাপতি মজিবুর রহমান, সাধারণ সম্পাদক ইয়াসিন মিয়া, কাউন্সিলর আরিফুল হক হাসান, মতিউর রহমান মতি, আলী হোসেন আলা, সাবেক কাউন্সিলর সিরাজুল ইসলাম মন্ডলসহ স্থানীয় আওয়ামী লীগের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

ওডি/এসএইচএস

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মো: তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড