• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১  |   ৩৩ °সে
  • বেটা ভার্সন
sonargao

তারেক-খালেদার নেতৃত্বে গ্রেনেড হামলা পরিচালিত : ড. রাজ্জাক

  নিজস্ব প্রতিবেদক

২২ আগস্ট ২০১৯, ১৭:১৫
কৃষিমন্ত্রী
কৃষিমন্ত্রী ড. মো: আব্দুর রাজ্জাক। (ছবি : সংগৃহীত)

কৃষিমন্ত্রী ড. মো: আব্দুর রাজ্জাক বলেছেন, ২১ আগস্টের হামলার পরিকল্পনা হয়েছে হাওয়া ভবন থেকে তারেক জিয়া ও খালেদা জিয়ার পরিচালনায়। এরকম নৃশংস হত্যাকারীর মদদ দাতা খালেদা জিয়াকে আন্দোলন করে জেল থেকে বের করা যাবে না।

বৃহস্পতিবার (২২ আগস্ট) বঙ্গবন্ধু এভিনিউয়ে বাংলাদেশ কৃষক লীগ আয়োজিত জননেত্রী কৃষকরত্ন শেখ হাসিনাকে হত্যার উদ্দেশ্যে ২১ আগস্ট গ্রেনেড হামলায় নিহতদের স্মরণে আয়োজিত আলোচনা সভা ও দোয়া মাহফিলে মন্ত্রী এসব কথা বলেন।

ড. মো: আব্দুর রাজ্জাক বলেন, যারা বঙ্গবন্ধুকে হত্যা করেছে তারাই ২১ আগস্ট গ্রেনেড হামলার নেপথ্যে ছিল। দিবালোকে ১৩টি গ্রেনেড মেরে মানবতার মা মাননীয় প্রধানমন্ত্রী ও তার দল বাংলাদেশ আওয়ামী লীগকে নিশ্চিহ্ন করতে চেয়েছিল।

পাকিস্তানের দালালরা কোনদিন বাংলাদেশকে মেনে নিতে পারে নাই এমন কথা জানিয়ে কৃষিমন্ত্রী বলেন, ২১ আগস্টে ব্যবহৃত গ্রেনেড গুলো ছিল পাকিস্তানের তৈরি। ৭৫ এর পরে মুক্তিযুদ্ধের চেতনার ও আদর্শকে ধ্বংশ করতে, গণতান্ত্রীক সমাজ ব্যবস্থাকে নষ্ট করতে ২১ আগস্টের হামলা। পৃথিবীর এই নজির আর কোথাও নেই। তখনকার প্রশাসন, রাষ্ট্রযন্ত্র ও গোয়েন্দা সংস্থাকে ব্যবহার করে এ পৈশাচিক হত্যাকাণ্ড চালায় তারেক ও তার মা।

তিনি আরও বলেন, শেখ হাসিনা ক্ষমতায় থাক বা না থাক, দেশ বিরোধী, মানবতাবিরোধী নিকৃষ্ট তারেক জিয়াদের ক্ষমতায় যেতে দেওয়া হবে না। তার জন্য প্রত্যন্ত গ্রামেও পৌছে দিতে হবে প্রধানমন্ত্রীর উন্নয়নের মূল মন্ত্র। আমার গ্রাম আমার শহর তখনই বাস্তবায়ন হবে যখন কৃষক লীগ শক্তিশালী ভূমিকা রাখবে। এ সময় তিনি কৃষক লীগের কাছে সহায়তা চান মন্ত্রী।

সংগঠনের সভাপতি মো: মোতাহার হোসেন মোল্লার সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ফরিদুন্নাহার লাভলী, কৃষি ও সমন্বয় বিষয়ক সম্পাদক বাংলাদেশ আওয়ামী লীগ।

ওডি/এসএইচএস

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড