• মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ৩ বৈশাখ ১৪৩১  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

আর কত অগ্নিকাণ্ড আমাকে দেখতে হবে : কামাল

  নিজস্ব প্রতিবেদক

১৭ আগস্ট ২০১৯, ২১:২৬
ড. কামাল হোসেন
গণফোরামের সভাপতি ড. কামাল হোসেন। (ছবি : সংগৃহীত)

অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্ত ঝিলপাড় বস্তি পরিদর্শন করে গণফোরামের সভাপতি ড. কামাল হোসেন বলেন, আমি অত্যন্ত মর্মাহত, মহান আল্লাহ তায়ালা আপনাদের সহ্য করার তৌফিক দিক। একটার পর একটা অগ্নিকাণ্ড আমাকে আর কতবার দেখতে হবে। মানুষ কবে পাবে নিরাপদে জীবন যাপনের অধিকার?

শনিবার (১৭ আগস্ট) বেলা একটার দিকে ড. কামাল হোসেনের নেতৃত্বে একটি প্রতিনিধি দল মিরপুর ৭ নম্বরের ঝিলপাড় বস্তি পরিদর্শন করেন। গতকাল শুক্রবার রাতে এই বস্তিতে আগুন লাগে।

এ সময় ড. কামাল হোসেন অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্ত বস্তিবাসীদের অবর্ণনীয় দুঃখ-দুর্দশা প্রত্যক্ষ করেন। তিনি অবিলম্বে সরকারসহ সকল সামাজিক সংগঠনকে এগিয়ে আসার আহ্বান জানান।

ড. রেজা কিবরিয়া বলেন, ড. কামাল হোসেন সব সময় বস্তিবাসীদের পাশে ছিলেন থাকবেন। গণফোরাম সভাপতি পরিষদ সদস্য আমিনসহ একটি টিম আপনাদের খোঁজখবর নেবেন।

তিনি বলেন, প্রত্যেক মানুষের নিরাপদে বাঁচার অধিকার আছে। দায়িত্বজ্ঞানহীন ও ক্ষমতা দখলকারীরা মানবতাবোধ নিয়ে এতোখানি উদাসীন, একদিন জাতির মুখোমুখি হতে হবে। মানুষ নিরাপদে শান্তিতে থাকতে চায়, লুটপাট আর দখলদারি চায় না।

গণফোরামের নেতাদের মধ্যে আরও উপস্থিত ছিলেন- নির্বাহী সভাপতি অধ্যাপক আবু সাইয়িদ ও সুব্রত চৌধুরী, সভাপতি পরিষদ সদস্য মোকাব্বির খান, জগলুল হায়দার আফ্রিক, প্রমুখ।

ওডি/এসএইচএস

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড