• মঙ্গলবার, ২০ আগস্ট ২০১৯, ৫ ভাদ্র ১৪২৬  |   ২৯ °সে
  • বেটা ভার্সন

‘অন্ধকারের দিন শেষ, বঙ্গবন্ধুকন্যার নেতৃত্বে দেশ আলোর পথে’

  অধিকার ডেস্ক

১৪ আগস্ট ২০১৯, ২১:৩৭
মোহাম্মদ নাসিম
আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য, কেন্দ্রীয় ১৪ দলের সমন্বয়ক ও সাবেক স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম (ফাইল ছবি)

অন্ধকারের দিন শেষ; বঙ্গবন্ধুকন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ আলোর পথে এগিয়ে যাচ্ছে, কেউ আর অন্ধকারের দিকে যাবে না বলে জানিয়েছেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য, কেন্দ্রীয় ১৪ দলের সমন্বয়ক ও সাবেক স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম।

পবিত্র ঈদুল আজহা উপলক্ষে নিজের নির্বাচনি এলাকা সিরাজগঞ্জ জেলার কাজিপুরে ঈদের দিন এবং পরের দিন দলীয় নেতাকর্মীদের সঙ্গে শুভেচ্ছা বিনিময়ের সময় এসব কথা জানান তিনি।

এ সময় এবারের ঈদ সবাই স্বস্তিতে পালন করেছে দাবি কেরে  নাসিম বলেন, দেশের সর্বত্রই উৎসবমুখর ও শান্তিময় পরিবেশের মধ্যদিয়ে পবিত্র ঈদ উদযাপন হয়েছে।

এছাড়াও মঙ্গলবার (১৩ আগস্ট) বিকালে ক্ষমতাসীন সরকারের সাবেক এ মন্ত্রী সিরাজগঞ্জ জেলা শহরে বঙ্গমাতা শেখ ফজিলাতুননেছা মুজিব ২৫০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালে ভর্তি ডেঙ্গু জ্বরে আক্রান্ত রোগীদের দেখতে যান। তিনি সেখানে রোগীদের চিকিৎসার খোঁজখবর নেন।

ডেঙ্গু মোকাবিলার বিষয়ে আওয়ামী লীগের এই প্রেসিডিয়াম সদস্য বলেন, এ রোগ এখন নিয়ন্ত্রণের মধ্যে রয়েছে। তবে ডেঙ্গু এ দেশের মানুষকে অনেক সচেতন করেছে। ভবিষ্যতে স্থানীয় সরকার ও সিটি কর্পোরেশনকে সমন্বিত উদ্যোগ নিয়ে এডিস মশা নির্মূলে এগিয়ে আসার আহ্বান জানান তিনি।

এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন- জেলা প্রশাসক ড. ফারুক আহম্মেদ, পুলিশ সুপার টুটুল চক্রবর্তী, সিভির সার্জন ডা. মো. জাহিদুল ইসলাম, হাসপাতালের তত্ত্বাবধায়ক রমেশ চন্দ্র সাহা, পৌর মেয়র সৈয়দ আবদুর রউফ মুক্তা, জেলা আওয়ামী লীগের প্রচার সম্পাদক শামসুজ্জামান আলো প্রমুখ।

ওডি/এএস

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মোঃ তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৮-২০১৯

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড