• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

সেপ্টেম্বরে ছাত্রদলের কাউ‌ন্সিল

  অধিকার ডেস্ক

১৩ আগস্ট ২০১৯, ১৯:১৬
ছাত্রদলের লোগো

বিএন‌পির ছাত্র সংগঠন বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদল কেন্দ্রীয় সংসদের কাউ‌ন্সিল সেপ্টেম্বর মাসের ১৪ তারিখে অনু‌ষ্ঠিত হবে। মঙ্গলবার (১৩ আগস্ট) সংবাদ মাধ্যমে পাঠানো এক প্রেস বিজ্ঞ‌প্তি‌তে পুনঃতফসিল ঘোষণার কথা জানান ছাত্রদলের নির্বাচন পরিচালনা কমিটির আহ্বায়ক ও বিএনপি যুগ্ম মহাসচিব খায়রুল কবির খোকন।

পুনঃতফসিলের ঘোষণা অনুযায়ী, ১৪ সেপ্টেম্বর সকাল ১০টা থেকে বিকাল ৪টা পর্যন্ত নির্বাচনে সংগঠনের কেন্দ্রীয় সংসদের সভাপতি ও সাধারণ সম্পাদক শীর্ষ এ দুই পদে ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে।

এ‌দিকে ছাত্রদলের কেন্দ্রীয় সংসদের শীর্ষ পদ পাওয়ার জন্য দৌড়ঝাঁপ শুরু করেছেন পদপ্রত্যাশী নেতারা। তারা বি‌ভিন্ন জেলা শাখা সফর ক‌রে কাউ‌ন্সিল‌রদের সঙ্গে দেখা করছেন। কেন্দ্রীয় কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদক পদ প্রত্যাশীরা আবার ঈদ উপলক্ষে সরাস‌রি মুঠোফোনে কল করে অথবা মোবাইলে ক্ষুদে বার্তা পা‌ঠিয়েও শু‌ভেচ্ছা বি‌নিময় করেছেন।

পুনঃতফসিল অনুযায়ী, আগামী শনিবার (১৭ আগস্ট) ও রবিবার (১৮ আগস্ট) মনোনয়ন ফরম বিতরণ করা হবে। মনোনয়নপত্র দাখিলের তারিখ ১৯ ও ২০ আগস্ট। যাচাই-বাছাই আগস্টের ২২ থেকে ২৬ তারিখ পর্যন্ত। এর পর খসড়া প্রার্থী তালিকা প্রকাশ করা হবে ২৭ আগস্ট। প্রার্থীদের আপত্তি গ্রহণ ২৮ আগস্ট, প্রার্থীদের আপিলের নিষ্পত্তি ২৯ ও ৩০ আগস্ট। প্রার্থিতা প্রত্যাহার ৩১ আগস্ট এবং ২ সেপ্টেম্বর চূড়ান্ত প্রার্থী তালিকা প্রকাশ করা হবে। এ ছাড়া প্রচারণার জন্য ৩ সেপ্টেম্বর থেকে ১২ সেপ্টেম্বর রাত ১২টা পর্যন্ত ধার্য করা হয়েছে।

ওডি/এএস

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড