• শনিবার, ২৪ আগস্ট ২০১৯, ৯ ভাদ্র ১৪২৬  |   ২৮ °সে
  • বেটা ভার্সন

খালেদার সঙ্গে দেখা করলেন স্বজনরা

  অধিকার ডেস্ক

১২ আগস্ট ২০১৯, ১৭:০২
বিএসএমএমইউতে খালেদার সঙ্গে দেখা করলেন স্বজনরা
ছবি : সংগৃহীত

কারা কর্তৃপক্ষের অনুমতি সাপেক্ষে কারা হেফাজতে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় (বিএসএমএমইউ) হাসপাতালে চিকিৎসাধীন বিএনপি চেয়ারপারসন ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার সঙ্গে দেখা করেছেন তার পরিবারের সদস্যরা।

সোমবার (১২ আগস্ট) দুপুর ১টা ৩০ মিনিটে বিএসএমএমইউতে যান পরিবারের ছয় সদস্য। বিকাল ৪টার দিকে তারা সাক্ষাৎ শেষে বের হয়ে আসেন।

দেখা করতে যাওয়া পরিবারের ছয় সদস্য হলেন- খালেদা জিয়ার ছোট ছেলে প্রয়াত আরাফাত রহমান কোকোর স্ত্রী শর্মিলী রহমান সিথি, কোকোর দুই মেয়ে জাফিয়া রহমান ও জাহিয়া রহমান, খালেদা জিয়ার ছোট ভাই শামীম ইস্কান্দার, ভাইয়ের স্ত্রী কানিজ ফাতিমা ও ছেলে অভিক ইস্কান্দার।

পবিত্র ঈদুল আজহা বা কুরবানির ঈদের শুভেচ্ছা বিনিময় করার জন্য পরিবারের সদস্যদের খালেদা জিয়ার সঙ্গে দেখা করার অনুমতি দেয় কারাকর্তৃপক্ষ।

বিএনপি চেয়ারপারসনের গণমাধ্যম শাখার সদস্য শায়রুল কবির খান গণমাধ্যমকে জানান, খালেদা জিয়ার সঙ্গে দেখা করার জন্য ১৭ জনের তালিকা দেওয়া হয়েছিল। কিন্তু ছয় জনকে দেখা করার অনুমতি দেওয়া হয়েছে। কুরবানির ঈদ উপলক্ষে কুরবানির পশুর মাংস, সেমাই, পিঠা, ফলের জুসসহ খালেদা জিয়ার সব পছন্দের খাবার নিয়ে পরিবারের সদস্যরা তার সঙ্গে দেখা করেন। পুত্রবধূ ও ছোট ভাইয়ের স্ত্রী তাদের বাসায় এসব খাবার তৈরি করেছেন।

দুর্নীতি মামলায় দণ্ডপ্রাপ্ত হয়ে খালেদা জিয়া ২০১৮ সালে ফেব্রুয়ারি মাসের ৮ তারিখে থেকে কারাবন্দি আছেন। অসুস্থ হয়ে পড়ায় চিকিৎসার জন্য তাকে এপ্রিলের ১ তারিখে বিএসএমএমইউতে নেওয়া হয়। চলতি বছরের দুটি ঈদই তিনি বিএসএমএমইউতে কাটিয়েছেন।

এদিকে জাতীয়তাবাদী মহিলা দলের নেত্রীরা এদিন দুপুরে খালেদা জিয়ার সঙ্গে দেখা করার জন্য হাসপাতাল গেটে যান। কিন্তু অনুমতি না থাকায় তারা খালেদা জিয়ার সঙ্গে সাক্ষাৎ করতে পারেননি।

ওডি/এএস

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মোঃ তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৮-২০১৯

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড