• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১  |   ৩৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

খালেদা নিজেই জিহ্বায় কামড় দিয়েছেন, অন্য কেউ দেয়নি : তথ্যমন্ত্রী

  নিজস্ব প্রতিবেদক

১০ আগস্ট ২০১৯, ১৯:৩৯
তথ্যমন্ত্রী
তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ (ফাইল ফটো)

খালেদা জিয়ার অসুস্থতা ও চিকিৎসা নিয়ে বিএনপি রাজনীতি করতে গিয়ে বিষয়টি নির্মম তামাশায় পরিণত করেছে বলে মন্তব্য করেছেন তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ।

তিনি বলেন, কয়েক দিন ধরে আবার বিএনপির নেতারা বলছেন, বেগম খালেদা জিয়া খুবই অসুস্থ। বেগম জিয়ার জিহ্বায় নাকি কামড় লেগেছে। তার জিহ্বায় তো তিনি নিজেই কামড় দিয়েছেন, অন্য কেউ দেয়নি। সাধারণত নিজের জিহ্বায় নিজের কামড় লাগে।

শনিবার (১০ আগস্ট) দুপুরে জাতীয় প্রেস ক্লাবে শেখ ফজিলাতুন্নেছা মুজিবের ৮৯তম জন্মবার্ষিকী উপলক্ষে আয়োজিত এক আলোচনা সভায় এ মন্তব্য করেন তিনি। আলোচনা সভার আয়োজন করে বাংলাদেশ আওয়ামী মুক্তিযোদ্ধা প্রজন্ম লীগ।

বিএনপি একটি ভুল ধরা পার্টি বলে আখ্যায়িত করে তথ্যমন্ত্রী বলেন, ভুল ধরা পার্টি যেভাবে নিজে কাজ না করে শুধু অন্যের ভুল ধরে, সমালোচনা করে, বিএনপির অবস্থাও আজ তাই হয়েছে। তারা নিজেরা কোনো কাজ করছেন না, অথচ সরকারের বিভিন্ন কাজের ভুল ধরছেন এবং সমালোচনা করছেন। ডেঙ্গু নিয়ে বিএনপি নানা সমালোচনা করছে। কিন্তু তারা নিজেরা কিছুই করছে না। অন্যের সমালোচনায় তারা পারদর্শী।

হাছান মাহমুদ বলেন, বঙ্গবন্ধু জীবনের বেশিরভাগ সময় জেল খেটেছেন। তখন দল, রাজনীতি এবং ঘর একাই সামলিয়েছেন শেখ ফজিলাতুন্নেছা মুজিব। মুক্তিযুদ্ধেও তার অনেক অবদান রয়েছে। প্রচারবিমুখ এ মহীয়ষী মায়ের সব অবদান সবাই জানেন না। তাই তার জীবনের ওপর গবেষণা হওয়া উচিত। আপনারা তাকে নিয়ে গবেষণা করুন।

এ সময় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন সাবেক ছাত্রলীগ নেতা অ্যাডভোকেট বলরাম পোদ্দার বাবলু। এছাড়াও বিভিন্ন পর্যায়ের দলীয় নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

ওডি/আরএডি

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড