• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

আ স ম রবের উত্তরার বাসায় ঐক্যফ্রন্ট নেতারা

  অধিকার ডেস্ক

০৯ আগস্ট ২০১৯, ১৪:৩৭
ঐক্যফ্রন্ট নেতারা
ফাইল ছবি

জাতীয় সমাজতান্ত্রিক দলের (জেএসডি) সভাপতি আ স ম আবদুর রবের বাসায় গিয়েছিলেন একাদশ জাতীয় সংসদ নির্বাচনকে কেন্দ্র করে গঠিত সরকার বিরোধী জোট জাতীয় ঐক্যফ্রন্ট নেতারা। বৃহস্পতিবার (৮ আগস্ট) সন্ধ্যায় দীর্ঘদিন পর তাদের মধ্যে খোলামেলা আলাপ-আলোচনা হয়। এ সময় তাদের মধ্যে রাজনৈতিক আলোচনার চেয়ে ব্যক্তিগত খোঁজখবর বেশি গুরুত্ব পায়।

সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে, জাতীয় ঐক্যফ্রন্টের মুখপাত্র ও বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, দলের স্থায়ী কমিটির সদস্য ড. আবদুল মঈন খান, গণফোরামের নির্বাহী সভাপতি সুব্রত চৌধুরী বৃহস্পতিবার সন্ধ্যায় হঠাৎ আ স ম রবের রাজধানীর উত্তরার বাসায় যান।

তারা আ স ম রবের উত্তরার বাসায় ঘণ্টাখানেক অবস্থান করে তার শারীরিক অবস্থার খোঁজখবর নেওয়ার পাশাপাশি রাজনৈতিক বিষয় নিয়েও তারা কথা বলেন।

আ স ম রব শারীরিক অসুস্থতার কারণে প্রায় দুই মাস ধরে রাজনীতিতে অনেকটাই নিষ্ক্রিয়। জুলাইয়ের ১০ তারিখে রব হৃদরোগের চিকিৎসা নিতে ব্যাংকক যান। আগস্টের ১ তারিখে তিনি দেশে ফেরেন। এর পর থেকে তিনি বাসায়ই অবস্থান করছেন।

গত ৩০ ডিসেম্বর অনুষ্ঠিত নির্বাচনকে কেন্দ্র করে গড়ে ওঠা এই জোটের নেতারা সর্বশেষ গত ১০ জুন রবের বাসায় বৈঠক করেন। এর পর এ জোটের নেতাদের আর একসঙ্গে দেখা যায়নি।

ওডি/এএস

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড