• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

রওশন এরশাদের বিবৃতিটি গ্রহণযোগ্য নয় : জিএম কাদের

  নিজস্ব প্রতিবেদক

২৩ জুলাই ২০১৯, ১৯:২৯
রওশন এরশাদ
(বাঁ থেকে) রওশন এরশাদ ও জি এম কাদের। (ছবি : সংগৃহীত)

গণমাধ্যমে পাঠানো সংসদের বিরোধীদলীয় উপনেতা রওশন এরশাদের বিবৃতির প্রসঙ্গে জাতীয় পার্টির চেয়ারম্যান জিএম কাদের বলেছেন, বিবৃতিটি হাতে লেখা ও কাঁচা। এটা বিশ্বাস ও গ্রহণযোগ্য নয়। হুসেইন মুহম্মদ এরশাদ আমাদের পরিবারে পিতৃতুল্য ছিলেন, সেই ভাবেই বেগম রওশন এরশাদ আমাদের মায়ের মতো।

মঙ্গলবার (২৩ জুলাই) দুপুরে জাতীয় পার্টি চেয়ারম্যানের বনানী অফিসে উপস্থিত গণমাধ্যমকর্মীদের সঙ্গে অনির্ধারিত এক আলোচনায় এ সব কথা বলেন।

জাতীয় পার্টিতে কোনো বিভেদ নেই এমন কথা জানিয়ে জাপার চেয়ারম্যান জিএম কাদের এমপি বলেছেন, জাতীয় পার্টি ঐক্যবদ্ধভাবে রাজনৈতিক কর্মকাণ্ড পরিচালনা করছে। নেতৃত্বের প্রশ্নে জাতীয় পার্টিতে কোনো দ্বন্দ্ব নেই।

জাতীয় পার্টির নেতারা গঠনতন্ত্র অনুসরণ করেই আমাকে চেয়ারম্যান ঘোষণা করা হয়েছে এমন কথা জানিয়ে তিনি বলেন, তারা যে নামেই সম্বোধন করবে তাতে কোনো সমস্যা নেই। জাতীয় পার্টিতে কাজ করাটাই আসল কথা। কোনো সমস্যা থাকলে আমরা আলাপ-আলোচনার মাধ্যমে সব সমস্যার সমাধান করবো।

এ সময় জিএম কাদের বলেন, পল্লীবন্ধু হুসেইন মুহম্মদ এরশাদের মৃত্যুতে বিশ্বের প্রায় সব দেশের রাষ্ট্রদূতরা জাতীয় পার্টি চেয়ারম্যানের বনানী অফিসে এসে শোক বইয়ে স্বাক্ষর করেছেন।

এ ছাড়া ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিসহ বিভিন্ন দেশের রাষ্ট্রপ্রধানরা শোকবার্তা পাঠিয়েছেন। তিনি নরেন্দ্র মোদির শোকবার্তার উদ্ধৃতি দিয়ে বলেন, ভারতের প্রধানমন্ত্রী পল্লীবন্ধু হুসেইন মুহম্মদ এরশাদের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন। তিনি শোকার্ত পরিবারের সদস্যদের প্রতি সমবেদনা জানিয়েছেন। বাংলাদেশ ও ভারতের বন্ধুত্বপূর্ণ সম্পর্ক উন্নয়নে হুসেইন মুহম্মদ এরশাদের অবদানের কথা মানুষ কৃতজ্ঞতাভরে স্মরণ করবে। বাংলাদেশের মানুষের ভাগ্যন্নোয়নে হুসেইন মুহম্মদ এরশাদের অবদান চিরস্মরণীয় হয়ে থাকবে বলেও শোকবার্তায় উল্লেখ করেন মোদি।

এ সময় উপস্থিত ছিলেন জাতীয় পার্টির উপদেষ্টা আশরাফ-উদ-দৌলা, ভাইস-চেয়ারম্যান দেওয়ান আলী, মোস্তাকুর রহমান মোস্তাক, যুগ্ম-মহাসচিব হাসিবুল ইসলাম জয়,মনিরুল ইসলাম মিলন,যুগ্ম-দফতর সম্পাদক এমএম রাজ্জাক খান ও কেন্দ্রীয় নেতা ফারুক শেঠ।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড