• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ৩০ °সে
  • বেটা ভার্সন
sonargao

প্রিয়া সাহার বক্তব্য নিয়ে মোহাম্মদ নাসিমের উদ্বেগ 

  সিরাজগঞ্জ প্রতিনিধি:

২২ জুলাই ২০১৯, ১৯:৫৬
মোহাম্মদ নাসিম
মোহাম্মদ নাসিম (ছবি : সংগৃহীত)

আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য, কেন্দ্রীয় ১৪ দলের মুখপাত্র ও খাদ্য মন্ত্রণালয় সংক্রান্ত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি মোহাম্মদ নাসিম এমপি সাম্প্রতিক সময়ে আলোচিত প্রিয়া সাহার বক্তব্য নিয়ে উদ্বেগ প্রকাশ করে বলেছেন- তার বক্তব্যকে কোনোভাবেই খাটো করে দেখার সুযোগ নেই।

তিনি বলেন, ছোট ছোট ঘটনাই এক সময় বড় দুর্ঘটনার কারণ হতে পারে। এ জন্য সর্বদা সজাগ থাকতে হবে। প্রিয়া সাহার এই বক্তব্যের আড়ালে কোনো চক্রান্ত জড়িত কি না তা খতিয়ে দেখার জন্য মোহাম্মদ নাসিম পররাষ্ট্র ও স্বরাষ্ট্র মন্ত্রণালয়কে আহ্বান জানিয়েছেন।

সোমবার (২২ জুলাই) বিকেলে বন্যাদুর্গত সিরাজগঞ্জের কাজিপুরে বানভাসী মানুষের মধ্যে ত্রাণ সামগ্রী বিতরণকালে তিনি এ কথা বলেছেন।

কাজিপুরের শুভগাছায় বিকেলে ৫০০শরও বেশি বানভাসী মানুষের মধ্যে নগদ টাকা ও ত্রাণ সামগ্রী বিতরণকালে মোহাম্মদ নাসিম এমপি বন্যায় ক্ষতিগ্রস্ত মানুষকে ধৈর্য্য ধারণ করার আহ্বান জানিয়ে আরও বলেছেন- প্রাকৃতিক যে কোনো দুর্যোগ মোকাবিলায় বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে আওয়ামী লীগের সর্বস্তরের নেতাকর্মীরা জনগণের পাশে আছে এবং থাকবে।

এ সময় আরও উপস্থিত ছিলেন- কাজিপুর উপজেরা পরিষদের চেয়ারম্যান খলিলুর রহমান সিরাজী, উপজেলা নির্বাহী অফিসার জাহিদ হাসান সিদ্দীকী, উপজেলা আওয়ামী লীগ সভাপতি শওকত হোসেন, ও শুভগাছা ইউপি চেয়ারম্যান হাবিবুর রহমান খোকা প্রমুখ।

এর আগে দুপুরে ত্রাণ ও দুর্যোগ ব্যবস্থাপনা প্রতিমন্ত্রী ডা. এনামুর রহমান এবং পানি সম্পদ উপমন্ত্রী একেএম এনামুল হক শামীম কাজিপুরের মাইজবাড়ি ইউনিয়নে এক হাজারেরও বেশি পরিবারের মধ্যে চাল-ডাল তেল লবণ, চিনিসহ নানা খাদ্য সামগ্রী বানভাসী মানুষের মধ্যে বিতরণ করেছেন। এ সময় জেলা প্রশাসক ড. ফারুক আহম্মেদ, পুলিশ সুপার টুটুল চক্রবর্তীসহ জেলা প্রশাসনের কর্মকর্তাবৃন্দ ও উপজেলা আওয়ামী লীগ নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

ওডি/এসএস

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড