• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

বিকালে বিএনপির স্থায়ী কমিটি বৈঠক

  অধিকার ডেস্ক

১৯ জুলাই ২০১৯, ০৮:০৭
বিএনপির স্থায়ী কমিটির বৈঠক
ফাইল ছবি

দলের চেয়ারপারসন ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার মুক্তির দাবিতে বরিশালে বিভাগীয় সমাবেশের পরদিন আজ শুক্রবার (১৯ জুলাই) বৈঠকে বসছেন বিএনপির সর্বোচ্চ নীতি নির্ধারণী ফোরাম জাতীয় স্থায়ী কমিটির সদস্যরা।

বিকাল ৪টার দিকে রাজধানীর গুলশানে বিএনপি চেয়ারপারসনের রাজনৈতিক কার্যালয়ে এ বৈঠক অনুষ্ঠিত হবে। দলটির চেয়ারপারসনের গণমাধ্যম শাখার সদস্য শায়রুল কবীর খান বৈঠকের বিষয়টিকে নিশ্চিত করেছেন।

সংশ্লিষ্ট সূত্র মতে, বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার মুক্তির দাবিতে বিভাগীয় সমাবেশের প্রথমটি বৃহস্পতিবার বরিশালে অনুষ্ঠিত হয়েছে। আগামীকাল শনিবার (২০ জুলাই) দ্বিতীয়টি চট্টগ্রামে এবং চলতি মাসের ২৫ তারিখ খুলনায় সমাবেশ করা হবে। বরিশাল বিভাগের সমাবেশ নিয়ে পর্যালোচনা এবং অন্যান্য বিভাগের সমাবেশ সফল করতে চূড়ান্ত প্রস্তুতি নেওয়া হবে স্থায়ী কমিটির বৈঠকে।

দেশে আশঙ্কাজনক হারে নারী-শিশু ধর্ষণ, হত্যার ঘটনায় ইতোমধ্যে দলের পক্ষ থেকে কর্মসূচি পালনের ঘোষণা দেওয়া হয়েছে। এই ইস্যুতে কী কর্মসূচি পালন করা যায়, তা নিয়ে আলোচনার পাশাপাশি রোহিঙ্গা ইস্যুতে বিদেশি কূটনীতিকদের ব্রিফের বিষয়াদি নিয়েও আলোচনা করবেন বিএনপির সর্বোচ্চ নীতি নির্ধারণী ফোরামের নেতারা। এছাড়া বন্যা পরিস্থিতি নিয়ে পর্যালোচনা করবেন তারা।

ওডি/এএস

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড