• বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১  |   ৩০ °সে
  • বেটা ভার্সন
sonargao

খালেদার মুক্তির পথ দেখালেন হানিফ

  নিজস্ব প্রতিবেদক

১৭ জুলাই ২০১৯, ১৯:২৫
মাহবুবউল আলম হানিফ
আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবউল আলম হানিফ। (ছবি : সংগৃহীত)

আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবউল আলম হানিফ বলেছেন, খালেদা জিয়ার মুক্তির একমাত্র পথ আইনি প্রক্রিয়া। তবে আরেকটি পথ আছে খোলা আছে। রাষ্ট্রপতির কাছে ক্ষমা প্রার্থনার মাধ্যমেও তিনি মুক্তি পেতে পারেন। এর বাইরে আর কোনো পথ খোলা নেই।

বুধবার (১৭ জুলাই) দুপুরে আওয়ামী লীগ সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনার কারাবন্দি দিবস উপলক্ষে জাতীয় প্রেসক্লাবে ‘স্বপ্ন ফাউন্ডেশন’ আয়োজিত এক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

হানিফ বলেন, আন্দোলন-সংগ্রামের হুমকি আওয়ামী লীগকে দিয়ে লাভ নেই। আওয়ামী লীগের জন্মই হয়েছিল পাকিস্তানি শাসকগোষ্ঠীর বিরুদ্ধে আন্দোলন করে। সেই দলের বিরুদ্ধে আন্দোলনের হুমকি হাস্যকর।

তিনি বলেন, ওয়ান ইলেভেন ছিল মাইনাস ওয়ান ফর্মুলা। শুধু বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনাকে রাজনীতি থেকে মাইনাস করার জন্যই বিএনপির সাথে দেশি-বিদেশি ষড়যন্ত্রকারীরা ওয়ান ইলেভেন ঘটায়। পরে বিদেশি দোসররা যখন বুঝতে পারে বিএনপিকে দিয়ে আর হবে না, ঠিক তখনই একটি পাপেট সরকার তৈরির জন্য ড. মুহম্মদ ইউনুসকে নোবেল পুরস্কার দিয়ে সামনে নিয়ে আসা হয়।

আওয়ামী লীগ নেতা হানিফ আরও বলেন, ষড়যন্ত্র হচ্ছে একটির পর একটি। ষড়যন্ত্র মোকাবিলা করেই শেখ হাসিনা দেশকে এগিয়ে নিয়ে যাবেন। এ দেশের অগ্রযাত্রা কেউ ঠেকাতে পারবে না।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড