• মঙ্গলবার, ২৩ জুলাই ২০১৯, ৮ শ্রাবণ ১৪২৬  |   ৩১ °সে
  • বেটা ভার্সন

আল্টিমেটাম দিয়ে বিএনপি কার্যালয় ছাড়লেন ছাত্রদলের বিক্ষুব্ধরা

  অধিকার ডেস্ক

২৫ জুন ২০১৯, ১৪:১৭
ছাত্রদলের বিক্ষুব্ধরা
ছবি : সংগৃহীত

বহিষ্কারাদেশ প্রত্যাহারসহ বয়সসীমা নির্ধারণ না করে ধারাবাহিক কমিটি গঠনের দাবিতে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে ভাঙচুর করে একদিনের আল্টিমেটাম দিয়ে চলে গেছে ছাত্রদলের বিক্ষুব্ধ নেতাকর্মীরা।

মঙ্গলবার (২৫ জুন) বেলা ১২টা ৩০ মিনিটের দিকে রাজধানীর নয়াপল্টনে বিক্ষুব্ধ ছাত্রদলের নেতাকর্মীরা কার্যালয়ে প্রবেশ করতে গেলে বাধা পেয়ে তারা এ ভাঙচুর চালায়। কার্যালয়ে বিক্ষুব্ধ ছাত্রদলের নেতাকর্মীরা টেবিল ও সিসি ক্যামেরা ভাঙচুর করে। এ সময় বিক্ষুব্ধ নেতাকর্মীদের মধ্যে কয়েকজন আহত হন।

কার্যালয়ে ভাঙচুরের বিষয়টি অস্বীকার করে বিলুপ্ত কমিটির সহসভাপতি মামুন বিল্লাহ বলেন, আমরা কোনো ভাঙচুর করিনি। বরং বিএনপি কার্যালয়ে অবস্থান নেওয়া নেতাকর্মীদের হামলায় আমাদের কয়েকজন আহত হয়েছে।

দাবি মানার জন্য আগামী বুধবার (২৬ জুন) একদিনের সময় দিয়েছি জানিয়ে তিনি বলেন, বুধবারের মধ্যে দাবি না মানলে বৃহস্পতিবার (২৭ জুন) আবারও শান্তিপূর্ণ অবস্থান কর্মসূচি পালন করবো।

এ সময় নয়াপল্টনে আহত মাহবুব ইমতিয়াজ নামের বিক্ষুব্ধ ছাত্রদল কর্মী অভিযোগ করে বলেন, ঢাকা বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় সাংসদ নির্বাচনের জিএস প্রার্থী অনিক এবং এজিএস প্রার্থী সোহেল তার ওপর ভাঙা কাঁচ নিক্ষেপ করেন। এতে তিনিসহ কয়েকজন রক্তাক্ত হন।

এদিকে কার্যালয়ের প্রধান গেটে বিক্ষুব্ধ ছাত্রদল নেতাকর্মীদের অবস্থান করে বিক্ষোভের ফলে বিএনপির জ্যেষ্ঠ যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী, যুগ্ম মহাসচিব সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলাল, ছাত্রদলের সাবেক সভাপতি ও স্বেচ্ছাসেবক দলের সভাপতি শফিউল বারী বাবুসহ শতাধিক নেতাকর্মী প্রায় দুই ঘণ্টা অবরুদ্ধ থাকেন।

ওডি/এএস

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মোঃ তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৮-২০১৯

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড