• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

বগুড়া-৬ উপ নির্বাচন : প্রার্থিতা প্রত্যাহার করলেন স্বতন্ত্র প্রার্থী মিঠু

  অধিকার ডেস্ক    ২১ জুন ২০১৯, ০০:২৩

স্বতন্ত্র প্রার্থী মিঠু
নির্বাচন থেকে সরে দাঁড়ানোর ঘোষণা দিচ্ছেন স্বতন্ত্র প্রার্থী মিঠু। (ছবি : সংগৃহীত)

কয়েক দিন পরেই অনুষ্ঠিত হতে যাচ্ছে বগুড়া-৬ সদর আসনের উপ নির্বাচন। এরই মধ্যে এবারের নির্বাচনি দৌরে থেকে নিজেকে সরিয়ে নিলেন স্বতন্ত্র প্রার্থী ও জেলার মোটর শ্রমিক ইউনিয়নের সাবেক সাধারণ সম্পাদক সৈয়দ কবির আহম্মেদ মিঠু।

বৃহস্পতিবার (১৯ জুন) বিকালে বগুড়া প্রেসক্লাবে আয়োজিত সংবাদ সম্মেলনে তিনি এই উপ নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা না করার ঘোষণা দেন।

এ সময় সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি বলেন, 'কোনো প্রার্থীর সমর্থনে নয়; বরং নিজের পরিবার এবং শ্রমিক সংগঠনের সকল নেতৃবৃন্দের পরামর্শেই আমি এই নির্বাচন থেকে সরে দাঁড়ানোর সিদ্ধান্ত নিয়েছি।'

স্বতন্ত্র প্রার্থী সৈয়দ কবির আহম্মেদ মিঠু এই নির্বাচন থেকে সরে দাঁড়ালেও আগামী ২৪ জুন শূন্য আসনটিতে অনুষ্ঠেয় উপ নির্বাচনের ব্যালট পেপারে তার নাম ও ট্রাক প্রতীক থেকে যাবে। কেননা নিজের প্রার্থিতা প্রত্যাহারের পর তিনি নির্বাচন থেকে সড়ে দাঁড়ানোর ঘোষণা দিয়েছেন।

আরও পড়ুন :- অর্থ লেনদেন করলেই বাতিল হবে নিয়োগ

এবারের নির্বাচন থেকে সৈয়দ কবির আহম্মেদ মিঠু নিজেকে সরিয়ে নিলেও আসনটিতে এখনও প্রতিদ্বন্দ্বিতা করছেন আরও ছয় প্রার্থী। তারা হলেন, আওয়ামী লীগ মনোনীত টি জামান নিকেতা, বিএনপি মনোনীত গোলাম মোহাম্মদ সিরাজ, জাতীয় পার্টি মনোনীত নুরুল ইসলাম ওমর, মুসলিম লীগের রফিকুল ইসলাম, বাংলাদেশ কংগ্রেসের মুনসুর রহমান ও মালয়েশিয়া প্রবাসী যুব দলের সভাপতি ও স্বতন্ত্র প্রার্থী মিনহাজ।

ওডি/কেএইচআর

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড