• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১  |   ৩১ °সে
  • বেটা ভার্সন
sonargao

অনেকেই জাপায় যোগ দিতে আগ্রহ প্রকাশ করছেন : জিএম কাদের

  অধিকার ডেস্ক

১৯ জুন ২০১৯, ১৭:০৯
জিএম কাদের
জাতীয় পার্টির ভারপ্রাপ্ত চেয়ারম্যান গোলাম মোহাম্মদ (জিএম) কাদের (ফাইল ছবি)

দেশ বরেণ্য অনেকেই জাতীয় পার্টির পতাকাতলে সামিল হতে আগ্রহ ব্যক্ত করছেন জানিয়ে দলটির ভারপ্রাপ্ত চেয়ারম্যান গোলাম মোহাম্মদ (জিএম) কাদের বলেছেন, রাজনীতিবিদদের হাতেই রাজনীতির নেতৃত্ব নিশ্চিত করতে হবে।

বুধবার (১৯ জুন) রাজধানীর বনানীতে জাতীয় পার্টির চেয়ারম্যানের অফিসে দলের মহাসচিব মসিউর রহমান রাঙ্গার সঞ্চালনায় বিভাগীয় সাংগঠনিক সভা সফল করার জন্য আয়োজিত সভায় এ কথা জানান তিনি।

জাপার ভারপ্রাপ্ত চেয়ারম্যান বলেন, বিভিন্ন রাজনৈতিক দলের নেতা-কর্মী, ব্যবসায়ী, জাতীয় পার্টির নিস্ক্রিয় সদস্য এবং অবসরপ্রাপ্ত অনেক সেনা কর্মকর্তাও জাপার রাজনীতিতে আস্থা রেখে সক্রিয় হবেন।

এ সময় যাদের ত্যাগে জাপা প্রতিষ্ঠিত তাদেরই প্রকৃত মূল্যায়ন করা হবে, জাতীয় পার্টির রাজনীতিতে জবাবদিহিতা নিশ্চিত করা হবে বলে জানান জিএম কাদের।

ব্যবসায়ীরা টাকা লগ্নি করে রাজনীতিকে প্রশ্নবিদ্ধ করছেন মন্তব্য করে তিনি বলেন, রাজনীতির এ ধারা পরিবর্তন করতে হবে। আগের দিনে গণমানুষের ভালোবাসায় সিক্ত রাজনীতিবিদরাই সামনের সারিতে থেকে রাজনীতির নেতৃত্ব দিয়েছেন। রাজনীতিবিদদের হাতেই রাজনীতির নেতৃত্ব নিশ্চিত করতে হবে। আর এ জন্যই জাতীয় পার্টির নেতৃত্বে একটি মেধাবী টিম তৈরি করা হবে।

সভায় অন্যান্যের মধ্যে আরও উপস্থিত ছিলেন- জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য রেজাউল ইসলাম ভূইয়া, আলমগীর সিকদার লোটন, ভাইস চেয়ারম্যান জহিরুল আলম রুবেল, যুগ্ম মহাসচিব গোলাম মোহাম্মদ রাজু, কেন্দ্রীয় নেতা মিজানুর রহমান দুলাল, সোলায়মান সামি, জিয়াউর রহমান বিপুল, সফিকুল ইসলাম দুলাল, জিসান প্রধান প্রমুখ।

ওডি/এএস

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড