• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

জাপা ইতিবাচক রাজনীতিতে অনন্য ভূমিকা পালন করবে : জিএম কাদের

  অধিকার ডেস্ক

১৭ জুন ২০১৯, ০৮:১০
জিএম কাদের
জাতীয় পার্টির ভারপ্রাপ্ত চেয়ারম্যান গোলাম মোহাম্মদ (জিএম) কাদের এমপি (ফাইল ছবি)

জাতীয় পার্টি সবসময় দেশ ও মানুষের অধিকার আদায়ে সোচ্চার থাকবে বলে জানিয়ে দলটির ভারপ্রাপ্ত চেয়ারম্যান গোলাম মোহাম্মদ (জিএম) কাদের এমপি বলেছেন, দেশের ইতিবাচক রাজনীতিতে জাতীয় পার্টি অনন্য ভূমিকা পালন করবে। আর এ কারণেই জাতীয় পার্টিকে তৃণমূল পর্যায়ে আরও শক্তিশালী করতে সবাইকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে।

রবিবার (১৬ জুন) রাজধানীর বনানীতে জাতীয় পার্টি চেয়ারম্যানের অফিসে অনুষ্ঠিত পার্টির মহাসচিব মসিউর রহমান রাঙ্গার সঞ্চালনায় এক বিশেষ সভায় এসব কথা জানান তিনি।

সভার সিদ্ধান্ত অনুযায়ী চলতি মাসের ২২ তারিখ সকাল ১০টা ৩০ মিনিটে জাতীয় পার্টি চেয়ারম্যানের বনানী অফিসে পার্টির প্রেসিডিয়াম ও সংসদ সদস্যদের যৌথসভা অনুষ্ঠিত হবে। সবাইকে যথাসময়ে উপস্থিত থাকতে অনুরোধ জানিয়েছেন পার্টির মহাসচিব মসিউর রহমান রাঙ্গা।

এছাড়া জুনের ২৪ তারিখ থেকে ২৭ তারিখ পর্যন্ত সকাল ১০টায় মতিঝিল এজিবি কলোনি কমিউনিটি সেন্টারে (মতিঝিল আইডিয়াল স্কুলসংলগ্ন) চার দিনব্যাপী জাতীয় পার্টির বিভাগীয় বর্ধিত সভা অনুষ্ঠিত হবে। ২৪ জুন ঢাকা ও ময়মনসিংহ, ২৫ জুন রংপুর ও রাজশাহী বিভাগ, ২৬ জুন চট্টগ্রাম ও সিলেট বিভাগ এবং ২৭ জুন খুলনা ও বরিশাল বিভাগের বর্ধিত সভা অনুষ্ঠিত হবে।

জাতীয় পার্টির ভারপ্রাপ্ত চেয়ারম্যানের সভাপতিত্বে অনুষ্ঠেয় বর্ধিত সভায় উপস্থিত থাকবেন- মহাসচিবসহ নিজ নিজ বিভাগের কেন্দ্রীয় নেতারা। এছাড়া মহানগর, জেলা, উপজেলা ও পৌর কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদক বর্ধিত সভায় অংশ নেবেন।

বিশেষ সভায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন- প্রেসিডিয়াম সদস্য সৈয়দ আবু হোসেন বাবলা এমপি, অ্যাডভোকেট রেজাউল ইসলাম ভূঁইয়া, ভাইস চেয়ারম্যান দিদারুল আলম দিদার, যুগ্ম মহাসচিব হাসিবুল ইসলাম জয়, শফি উল্লাহ শফি, সাংগঠনিক সম্পাদক হেলাল উদ্দিন, যুগ্ম দফতর সম্পাদক এম এ রাজ্জাক খান, কেন্দ্রীয় নেতা মো. এনাম জয়নাল আবেদিন, অ্যাডভোকেট আবু তৈয়ব, শফিকুল আলম দুলাল, মিজানুর রহমান দুলাল প্রমুখ।

ওডি/এএস

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড