• বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১  |   ৩০ °সে
  • বেটা ভার্সন
sonargao

খালেদার মুক্তি নিয়ে জরুরি বৈঠক

  অধিকার ডেস্ক    ১৫ জুন ২০১৯, ২২:১২

খালেদা জিয়া
বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া (ফাইল ফটো)

বিএনপি চেয়ারপারসন কারাবন্দি খালেদা জিয়াকে মুক্ত করতে করণীয় সম্পর্কে জরুরি বৈঠক করেছে দলের স্থায়ী কমিটি। এ ছাড়া খালেদা জিয়ার আইনজীবীদের সঙ্গে বৈঠকে মামলার গতি-প্রকৃতি নিয়ে পর্যালাচনা করা হয়।

শনিবার (১৫ জুন) বিকাল সোয়া চারটায় রাজধানীর গুলশানে খালেদা জিয়ার রাজনৈতিক কার্যালয়ে বৈঠকে বসেন স্থায়ী কমিটি সদস্যরা। এরপর সন্ধ্যা সোয়া ৭টায় আইনজীবীদের সঙ্গে বসেন।

বৈঠকে সভাপতিত্ব করেন দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। এতে অংশ নেন- স্থায়ী কমিটির সদস্য ব্যারিস্টার মওদুদ আহমদ, ড. খন্দকার মোশাররফ হোসেন, ড. আব্দুল মঈন খান, মির্জা আব্বাস, আমির খসরু মাহমুদ চৌধুরী ও গয়েশ্বর চন্দ্র রায়।

পরে তাদের সঙ্গে বৈঠকে বসেন- দলের ভাইস চেয়ারম্যান অ্যাড. খন্দকার মাহবুব হোসেন, বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা ও সাবেক অ্যাটর্নি জেনারেল এজে মোহাম্মদ আলী, আইন সম্পাদক ব্যারিস্টার কায়সার কামাল, অ্যাড. জয়নুল আবেদিন, অ্যাড. মাসুদ আহমেদ তালুকদার, অ্যাড. আবদুর রেজাক খান ও ব্যারিস্টার মীর হেলাল।

বৈঠকের পর সাংবাদিকদের প্রশ্নে গয়েশ্বর চন্দ্র রায় বলেন, আমাদের চেয়ারপারসনের (খালেদা জিয়া) মুক্তি, মামলার গতি-প্রকৃতি ও করণীয় নির্ধারণ নিয়ে আলোচনা হয়েছে। এ নিয়ে আলোচনার জন্য আইনজীবীদের ডাকা হয়। এ বিষয়ে শিগগিরই আবারও আলোচনা করব। তখন সংবাদমাধ্যমকে সব জানানো হবে।

স্থায়ী কমিটির সঙ্গে আলোচনার পর বিএনপির চেয়ারপারসনের আইনজীবীরা এজে মোহাম্মদ আলীর বাড়িতে আরেকবার বৈঠকে বসেন।

ওডি/এমআর

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড