• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

এলো ছাত্রলীগের নিউজপোর্টাল

  অধিকার ডেস্ক

২৪ মে ২০১৯, ২২:৩০
ছাত্রলীগের নিউজপোর্টাল
ছাত্রলীগের নিজস্ব নিউজপোর্টাল। (ছবি : সংগৃহীত)

দীর্ঘ ৮ মাস পরীক্ষামূলক কার্যক্রম চালানোর পর আনুষ্ঠানিক যাত্রা শুরু করেছে ছাত্রলীগের নিজস্ব নিউজ পোর্টাল বিএসএলনিউজ ডটকম বিডি (bslnews.com.bd)।

শুক্রবার (২৪ মে) সকালে ছাত্রলীগের সভাপতি রেজওয়ানুল হক চৌধুরী শোভন ও সাধারণ সম্পাদক গোলাম রাব্বানী এ আনুষ্ঠানিক যাত্রার ঘোষণা দেন।

বাংলাদেশ ছাত্রলীগের সকল সাংগঠনিক ইউনিটসমূহের সাংগঠনিক কার্যক্রম তুলে ধরতে ধরার লক্ষ্যে বাংলাদেশ ছাত্রলীগের নিজস্ব নিউজ পোর্টাল bslnews.com.bd চালু করা হয়েছে বলে এক সংবাদ বিজ্ঞপ্তিতে তারা জানান।

বাংলাদেশ ছাত্রলীগের এক নির্দেশনায় সংগঠনটির সকল সাংগঠনিক ইউনিট সমূহের সভাপতি-সাধারণ সম্পাদকদ্বয়কে তাদের সব সাংগঠনিক কার্যক্রমের সংবাদ [email protected] এ প্রেরণের জন্য নির্দেশ প্রদান করা হয়।

ছাত্রলীগের নিজস্ব নিউজ পোর্টাল হিসেবে এর সার্বিক তত্ত্বাবধান করবেন সংগঠনটির সভাপতি রেজওয়ানুল হক চৌধুরী শোভন ও সাধারণ সম্পাদক গোলাম রাব্বানী।

এ ছাড়াও ছাত্রলীগের প্রচার সম্পাদক মো. শফিকুল আলম রেজার সার্বিক সহযোগিতায় এবং গণযোগাযোগ ও উন্নয়ন সম্পাদক শেখ শামীম তূর্যের নেতৃত্বে ৭ জনের একটি টিমকে এ পোর্টাল পরিচালনার দায়িত্ব দিয়েছেন কেন্দ্রীয় ছাত্রলীগ। বিএসএল নিউজ টিমের অন্য সদস্যরা হলেন ছাত্রলীগের গণযোগাযোগ ও উন্নয়ন বিষয়ক উপ সম্পাদক সালাহ উদ্দিন জসিম, মোহাম্মদ হোসাইন, সুশোভন অর্ক ও নাজমুল হুদা সুমন। এছাড়াও অনলাইন বিশেষজ্ঞ দিব্য মণ্ডল ও ইমতুজ জাভেদ পিজন এ টিমের সদস্য হিসেবে কাজ করবেন।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড