• বুধবার, ১৯ জুন ২০১৯, ৫ আষাঢ় ১৪২৬  |   ৩২ °সে
  • বেটা ভার্সন

ড্যাবের নির্বাচনে ভোটগ্রহণ শুরু

  অধিকার ডেস্ক ২৪ মে ২০১৯, ১২:০০

রাজধানীর নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে ডক্টরস অ্যাসোসিয়েশন অব বাংলাদেশ-ড্যাবের নতুন নেতৃত্ব নির্বাচনে কাউন্সিল শুরু হয়েছে। সকাল ১০টায় শুরু হয়ে বিকাল ৫টা পর্যন্ত চলবে বিএনপিপন্থি চিকিৎসকদের সংগঠন ড্যাবের এ কাউন্সিল।

সংগঠনটির কেন্দ্রীয় আহ্বায়ক কমিটিসহ সাংগঠনিক জেলা শাখার ২৬৫ জন ভোটের মাধ্যমে কেন্দ্রীয় পাঁচ পদে নেতৃত্ব নির্বাচন করবেন। এতে সভাপতি পদে ডা. হারুন অর রশিদ ও ডা. মোস্তাক রহিম স্বপন এবং মহাসচিব পদে ডা. আব্দুস সালাম ও ডা. রফিকুল ইসলাম বাচ্চু নির্বাচন করছেন। 

এবার কেন্দ্রীয় কার্যকরী পরিষদ নির্বাচনে মোট কাউন্সিলর ২৬৫ জন। এদের মধ্যে রয়েছেন কেন্দ্রীয় আহ্বায়ক কমিটির ১৬১ জন সদস্য ও বাকিরা সাংগঠনিক জেলা শাখার সভাপতি ও সাধারণ সম্পাদক অথবা আহ্বায়ক ও সদস্য সচিব।

প্রসঙ্গত ১০ ফেব্রুয়ারি প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে ১৬১ সদস্যের পূর্ণাঙ্গ আহ্বায়ক কমিটির নাম প্রকাশ করা হয়। বিজ্ঞপ্তিতে জানানো হয়, নতুন এ আহ্বায়ক কমিটি আগামী তিন মাসের মধ্যে কেন্দ্রীয় সম্মেলন করে নবনির্বাচিত পূর্ণাঙ্গ কমিটির কাছে দায়িত্ব হস্তান্তর করবে। এ ছাড়া আহ্বায়ক কমিটির শীর্ষ পদের নেতারা নতুন কমিটির শীর্ষ পদে থাকতে পারবেন না বলেও জানানো হয়।

ওডি/এসএস

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মোঃ তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৮-২০১৯

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড