• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১  |   ৩৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

জঙ্গিবাদ কলেরার মতো রোগ : মতিয়া

  শেরপুর প্রতিনিধি

১৯ মে ২০১৯, ২১:২৯
বেগম মতিয়া চৌধুরী (
আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য বেগম মতিয়া চৌধুরী (ছবি : অধিকার)

আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও সাবেক কৃষিমন্ত্রী বেগম মতিয়া চৌধুরী বলেছেন, সাফল্য যেন শেখ হাসিনার ছেলে, তার সাফল্য ফসলে, তার হাতে জাদু আছে, তাই দেশ খাদ্যে স্বয়ংসম্পূর্ণ। ১৯৯৬ সালে সরকার গঠন করে ১৯৯৮ সালে আমরা খাদ্যে স্বয়ংসম্পূর্ণ হয়েছি।

রবিবার (১৯ মে) শেরপুরের নালিতাবাড়ী উপজেলার যোগানিয়া ইউনিয়নে কাপাসিয়া শহিদ স্মৃতি নিম্ন মাধ্যমিক বিদ্যালয় মাঠে মেধার ভিত্তিতে প্রণোদনা ও অসহায়দের মাঝে ঈদুল ফিতর উপলক্ষে শাড়ি বিতরণের সময় তিনি এসব কথা বলেন।

কৃষি মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি মতিয়া চৌধুরী বলেন, পুরো পৃথিবীতে একটা রোগ-প্লেগ হয়, কলেরা হয়, গুটি বসন্ত হয়। ঠিক তেমনি একটি রোগ জঙ্গিবাদ। জঙ্গিবাদ আমাদের অনেক অগ্রগতিকে নষ্ট করে দিতে চায়। ঈদের জামায়াতে বোমা মেরে ইসলাম কায়েম করতে চায়। শবে বরাতের রাতে বাসে, ট্রেনে পেট্রোল বোমা মেরে ইসলাম কায়েম হয়, এটা আমরা কোনও মুসলমান বিশ্বাস করি না।

এসময় উপস্থিত ছিলেন- সহকারী কমিশনার (ভূমি) লুবনা শারমীন, সহকারী পুলিশ সুপার (নালিতাবাড়ী সার্কেল) জাহাঙ্গীর আলম, আওয়ামী লীগের সিনিয়র সহসভাপতি আব্দুস সবুর প্রমুখ।

এদিন বেগম মতিয়া চৌধুরী তার নিজস্ব তহবিল থেকে দুটি ইউনিয়নের মেধাবী ১২০ শিক্ষার্থী ও ৪০০ অসহায় নারীদের মাঝে ঈদুল ফিতরের শাড়ি ও মেয়েদের থ্রি পিস বিতরণ করেন।

ওডি/এমআর

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড