• সোমবার, ১৯ আগস্ট ২০১৯, ৪ ভাদ্র ১৪২৬  |   ২৮ °সে
  • বেটা ভার্সন

‘আর ছাত্রলীগ করব না, আমার মা কই?’

  অধিকার ডেস্ক

১৯ মে ২০১৯, ২০:৪৮
ছাত্রলীগ
ছবি : সংগৃহীত

ছাত্রলীগের পদবঞ্চিত ও প্রত্যাশিত পদ না পাওয়ায় দ্বিতীয় দফায় মারধরের শিকার হয়েছেন ঢাকা বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সাবেক উপ-প্রচার সম্পাদক শেখ আব্দুল্লাহ।

শনিবার (১৮ মে) দিবাগত রাতে ঢাকা বিশ্ববিদ্যালয়ের টিএসসি অভ্যন্তরে এমন ঘটনা ঘটে। ওই ঘটনায় মারধরে আহত হয়ে হাউমাউ করে কেঁদেছেন পদবঞ্চিত ছাত্রলীগ নেতা শেখ আব্দুল্লাহ। তার ভিডিওটি সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে। সেখানে তিনি কখনো মাথায় হাত, আবার কখনো বুকে হাত দিয়ে কান্নারত অবস্থায় বলছেন- “সারা শরীরে কোথাও মারার বাদ রাখে নাই, আমারে যে যেমনে পারছে সে সেমনেই মারছে, আমার অপরাধ কী? আমার মা কই? আমি ছাত্রলীগ করব না! আমি কিচ্ছু করি নাই, আমারে সবাই মারছে।”

সংগঠনটির কেন্দ্রীয় সাধারণ সম্পাদক গোলাম রাব্বানীর বিরুদ্ধে অভিযোগ উঠেছে তিনি নিজে ছাত্রলীগ নেত্রী বিএম লিপি আক্তারের গায়ে হাত তুলেছেন। এছাড়া গোলাম রাব্বানীর সমর্থকদের হাতে লাঞ্ছনার শিকার  হয়েছেন বিশ্ববিদ্যালয়ের একাধিক নারী নেতারা। 

রাত পৌনে ২টার দিকে পদবঞ্চিতদের সঙ্গে কথা বলতে ছাত্র-শিক্ষক কেন্দ্রে আসেন ছাত্রলীগ সভাপতি রেজওয়ানুল হক শোভন এবং সাধারণ সম্পাদক গোলাম রাব্বানী। আলোচনার এক পর্যায়ে ছাত্রলীগ সাধারণ সম্পাদক রোকেয়া হল ছাত্রলীগের সভাপতি বিএম লিপি আক্তারকে বলেন, ‘তুই আমার বিরুদ্ধে মাদক নেওয়ার বিষয়ে চ্যানেলগুলোতে কথা বলেছিস কেন?’ 

পরে রাত তিনটার দিকে পদবঞ্চিতদের সঙ্গে দুর্ব্যবহার করা হয় ও দুপক্ষের মধ্যে হাতাহাতির ঘটনা ঘটে। এতে ঢাকা বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সাবেক উপ-প্রচার সম্পাদক শেখ আব্দুল্লাহসহ অন্তত ১০ জন আহত হয়েছেন বলে খবর পাওয়া গেছে।

 

ওডি/আরএডি

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মোঃ তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৮-২০১৯

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড