• রবিবার, ১৮ আগস্ট ২০১৯, ৩ ভাদ্র ১৪২৬  |   ৩২ °সে
  • বেটা ভার্সন

দেশপ্রেমিক সরকার ছাড়া জনকল্যাণ হয় না : সেলিমা

  অধিকার ডেস্ক

১৬ মে ২০১৯, ২২:২৩
জাতীয়তাবাদী কৃষক দলের আলোচনা সভা
ছবি : সংগৃহীত

দেশপ্রেমিক সরকার ছাড়া জনকল্যাণ হয় না বলে উল্লেখ করে বিএনপির ভাইস চেয়ারম্যান বেগম সেলিমা রহমান বলেছেন, এ ক্ষেত্রে আমাদের একমাত্র সহায়ক দেশনেত্রী বেগম খালেদা জিয়া। তাকে যদি আমরা ঐক্যবদ্ধভাবে মুক্ত করে না আনতে পারি, তাহলে বাংলাদেশে সুশাসন আসবে না, গণতন্ত্র আসবে না। সুশাসন ও গণতন্ত্রের জন্য বেগম খালেদা জিয়াকে মুক্ত করতে হবে। তাই আসুন ঐক্যবদ্ধভাবে আন্দোলনের মাধ্যমে আমরা তাকে মুক্ত করি।

বৃহস্পতিবার (১৬ মে) দুপুরে রাজধানীর জাতীয় প্রেস ক্লাবে ঐতিহাসিক ফারাক্কা দিবস উপলক্ষে জাতীয়তাবাদী কৃষক দলের আলোচনা সভায় এসব কথা বলেন তিনি।

এ সময় দেশপ্রেমিকরা বাংলাদেশ শাসন করছে না, তারা আজ্ঞাবহ দাস বলে মন্তব্য করে তিনি বলেন, সেজন্য তিস্তা চুক্তির হাল হয়নি আজ ১০ বছর যাবত।

বিএনপির এই নেত্রী বলেন, ঐতিহাসিক ফারাক্কা দিবসের মতো বিশেষ বিশেষ দিবস পালনের মাধ্যমে নতুন প্রজন্মকে বাংলাদেশের ইতিহাসের প্রকৃত তথ্য জানাতে হবে।

জাতীয়তাবাদী কৃষক দলের আহ্বায়ক শামসুজ্জামান দুদুর সভাপতিত্বে এবং সদস্য সচিব হাসান জাফির তুহিনের পরিচালনায় কেন্দ্রীয় সদস্য এস কে সাদীর সঞ্চালনায় অন্যান্যদের মধ্যে বক্তৃতা করেন- বিএনপির স্থায়ী কমিটির সদস্য নজরুল ইসলাম খান, উপদেষ্টা পরিষদের সদস্য নাজমুল হক নান্নু, যুগ্ম-মহাসচিব অ্যাডভোকেট সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলাল, নির্বাহী কমিটির সদস্য তকদির হোসেন জসিম, নাজিম উদ্দিন মাস্টার প্রমুখ।

ওডি/এএস

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মোঃ তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৮-২০১৯

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড