• শনিবার, ০৬ জুন ২০২০, ২৩ জ্যৈষ্ঠ ১৪২৭  |   ২৫ °সে
  • বেটা ভার্সন
sonargao

অবিশ্বাস্য হলেও আমি আপনাদের মাঝে

  নিজস্ব প্রতিবেদক

১৫ মে ২০১৯, ১৯:৪৫
ওবায়দুল কাদের
শাহজালাল বিমানবন্দরে ভিভিআইপি লাউঞ্জে সংবাদ সম্মেলনে ওবায়দুল কাদের (ছবি : ইন্টারনেট)

‘সৃষ্টিকর্তার প্রতি কৃতজ্ঞতা। অবিশ্বাস্য হলেও আমি আপনাদের মাঝে ফিরে এসেছি। দেশের মানুষের কাছে সুস্থভাবে ফিরে এসেছি’

বুধবার (১৫ মে) সন্ধ্যা হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে ভিভিআইপি লাউঞ্জে এক সংবাদ সম্মেলনে এ কথা বলেন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

এর আগে সন্ধ্যা ছয়টার দিকে ওবায়দুল কাদের বহন করা বিজি ০৮৫ ফ্লাইটটি শাহজালালে অবতরণ করে। প্রায় আড়াই মাস পর এ রাজনৈতিক নেতা সাংবাদিকদের মুখোমুখী হলেন।

আওয়ামী লীগ সাধারণ সম্পাদক বলেন, প্রাণপ্রিয় দেশবাসীর কাছে আমার আসতে পারা অবিশ্বাস্য ও অকল্পনীয় ছিল। কিন্তু আমি আপনাদের মাঝে এসেছি। এজন্য অসীম কৃতজ্ঞতা জানাচ্ছি মহান শ্রষ্টা ও পৃথিবীর শ্রেষ্ঠ নিরাময়দাতার প্রতি।

ওবায়দুল কাদের বলেন, মানুষের ভালোবাসা অর্জন করা একজন রাজনীতিকের সবচেয়ে পাওয়া। আমি এটা অর্জন করতে পেরেছি।  দুই মাস ১১ দিন পর মানুষের ভালোবাসা ও আমি দেশের মাটিতে পেরেছি। আমাদের জীবন স্রোতের বিপরীতে সাঁতার কাটার মতো। বঙ্গবন্ধুর পরিবার ও শেখ হাসিনার থেকে আমরা এটা শিখেছি।

সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী বলেন, প্রিয় নেত্রী আমাকে পরম মমতায় দেখভাল করেছেন। শেখ হাসিনা আমার জন্য সেটা করেছেন, যেটা মা সন্তানের করেন। প্রধানমন্ত্রীর প্রতি কৃতজ্ঞতা জানানোর ভাষা জানা নেই। তার প্রতি ঋণের বোঝা আরও বেড়ে গেল।

তিনি বলেন, আমার জন্য কোরআন পড়ে সৃষ্টিকর্তার কাছে দোয়া করেছেন বঙ্গবন্ধুর আরেক কন্যা শেখ রেহানা। আমি তার কাছে কৃতজ্ঞ। নেতাকর্মী, সমর্থকরা হাসপাতালে ছুটে গেছেন। এ সময় আমি নিজের মধ্যে ছিলাম না। শুনেছি শেখ হাসিনা হাসপাতালে আমাকে নাম ধরে ডেকেছেন। আমি নাকি শুধু তার ডাকেই একবার সাড়া দিয়েছিলাম।

গত (৩ মার্চ) ভোরে ঢাকার নিজ বাসায় শ্বাসকষ্ট শুরু হলে ওবায়দুল কাদেরকে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় হাসপাতালের (বিএসএমএমইউ) ইনসেনটিভ কেয়ার ইউনিটে (আইসিইউ) ভর্তি করা হয়।

৪ মার্চ এয়ার অ্যাম্বুলেন্সে করে তাকে সিঙ্গাপুরের মাউন্ট এলিজাবেথ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে ২০ মার্চ ওবায়দুল কাদেরের বাইপাস সার্জারি হয়। গত ৫ এপ্রিল মাউন্ট এলিজাবেথ থেকে ছাড়পত্র পান তিনি।

ওডি/এমআর

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড