• মঙ্গলবার, ২৩ জুলাই ২০১৯, ৮ শ্রাবণ ১৪২৬  |   ৩৫ °সে
  • বেটা ভার্সন

ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটিতে সেই লাবণী

  নিজস্ব প্রতিবেদক

১৪ মে ২০১৯, ০১:০২
আফরিন লাবণী
বাংলাদেশ ছাত্রলীগের উপসাংস্কৃতিক সম্পাদক আফরিন লাবণী (ফাইল ফটো)

বাংলাদেশ ছাত্রলীগের পূর্ণাঙ্গ কমিটি সোমবার (১৩ মে) ঘোষণা করা হয়েছে। এ দিন বিকালে গণমাধ্যমের কাছে কেন্দ্রীয় ছাত্রলীগ সভাপতি রেজওয়ানুল হক চৌধুরী শোভন ও সাধারণ সম্পাদক গোলাম রাব্বানীর স্বাক্ষরিত কমিটির তালিকা প্রকাশ করা হয়।

এ কমিটিতে সভাপতি রেজওয়ানুল হক চৌধুরী শোভনের সঙ্গে সহসভাপতি পদে রয়েছেন ৬১ জন। আর সাধারণ সম্পাদক গোলাম রাব্বানির সঙ্গে যুগ্ম সাধারণ সম্পাদক রয়েছেন ১১ জন। সাংগঠনিক সম্পাদক পদে রয়েছেন ১১ জন।

চমক দিয়ে কমিটিতে উপসাংস্কৃতিক সম্পাদক পদ স্থান পেয়েছেন আফরিন লাবণী। তিনি মিস ওয়ার্ল্ড বাংলাদেশে অংশ নিয়ে আলোচনায় আসেন। সমালোচিতও হন মিস ওয়ার্ল্ড বাংলাদেশে বিচারকের প্রশ্নের উত্তর দিতে গিয়ে।

লাবণী আগে জগন্নাথ বিশ্ববিদ্যালয় (জবি) ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক ছিলেন। জবি থেকে বিবিএ (স্নাতক) শেষ করেছেন। এখন এমবিএতে পড়ছেন।

আফরিন লাবণী বলেন, আমি কৈশোর থেকে রাজনীতিকে ভালোবেসে এসেছি। এতে ছাত্রলীগ বিরাট অনুপ্রেরণা যুগিয়েছে। স্বাধীনতার পক্ষের ঐতিহ্যবাহী এ সংগঠনে দায়িত্ব পেলাম। আমি গর্বিত ও ধন্য। আমার কাছে এটি স্বপ্নপূরণের মতো।

লাবণী বলেন, নিজেকে দেশ ও মানুষের সেবায় নিয়োজিত করার ইচ্ছা আমার। আর ছাত্রলীগ ঠিক এমনই সংগঠন। এর মাধ্যমে আমি দেশের জন্য কাজ করে যাব।

লাবণী সবশেষ মিস ওয়ার্ল্ড বাংলাদেশ সুন্দরী প্রতিযোগিতায় অংশ নিয়ে চূড়ান্ত পর্বে স্থান পেয়েছিলেন। চূড়ান্ত পর্বে লাবণীকে বিচারক ইমি প্রশ্ন করেছিলেন, তাকে ৩টি উইশ করতে বলা হলে, উইশগুলো কী হবে এবং কাকে উইশ করবেন?

এমন প্রশ্নে লাবণী বলেছিলেন, বাংলাদেশের সবচেয়ে বড় সি-বিচ কক্সবাজার, সুন্দরবন ও পাহাড়-পর্বতকে তিনি উইশ করতে চান। লাবণীর এ উত্তরে খুশি হতে পারেননি বিচারক। তার সেই উত্তর ভাইরাল হয়ে যায় সারাদেশে।

ওডি/এমআর

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মোঃ তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৮-২০১৯

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড