• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

নুসরাতের খুনিদের ফাঁসি দিতে হবে : আফরোজা আব্বাস

  ফেনী প্রতিনিধি

২৪ এপ্রিল ২০১৯, ২২:১৭
মানববন্ধন
মানববন্ধনে আফরোজা আব্বাস (ছবি- দৈনিক অধিকার)

জাতীয়তাবাদী মহিলা দলের সভাপতি আফরোজা আব্বাস বলেছেন, নুসরাতের খুনিদের শুধু গ্রেফতার করলে হবে না। তার পরিবারকে টাকা দিয়ে দিলে, তার ভাইকে চাকরি দিলে ন্যায়বিচার প্রতিষ্ঠা হবে না। নুসরাতের খুনিদেরকে ধরে প্রকাশ্যে ফাঁসিতে ঝুলিয়ে মৃত্যুদণ্ড নিশ্চিত করুন।

বুধবার (২৪ এপ্রিল) দুপুরে ফেনীর সোনাগাজীতে মাদরাসাছাত্রী নুসরাত জাহান রাফিকে যৌন নিপীড়ন ও হত্যাকারীদের বিচারের দাবিতে অনুষ্ঠিত মানববন্ধনে এসব কথা বলেন তিনি।

আফরোজা আব্বাস বলেন, এখন খুন, ধর্ষণ ও গুমের বিচার হয় না। বিচারহীন সংস্কৃতির কারণে খুন, ধর্ষণ ও গুম বেড়ে গেছে। দেশে যদি ন্যায়বিচার থাকতো, একটি ধর্ষণ ও হত্যাকাণ্ডেরও বিচার হতো তাহলে নুসরাতকে আগুনে পুড়ে জীবন দিতে হতো না।

আব্বাস পত্নী বলেন, সরকার বলেছে তারা নারীবান্ধব। অথচ এই সরাকারের আমলেই সবচেয়ে বেশি নারী ধর্ষিত আর নির্যাতনের শিকার হয়েছে। মিথ্যা মামলায় বেগম খালেদা জিয়া কারাবন্দী।

ধর্ষকদের হাত থেকে নারী ও শিশু কেউই রেহাই পাচ্ছে না উল্লেখ করে তিনি বলেন, অনেক হয়েছে, মনে রাখবেন আল্লাহ সীমালঙ্ঘনকারীদের পছন্দ করেন না।

ফেনী জেলা মহিলা দলের সভাপতি জুলেখা আক্তারের সভাপতিত্বে এতে আরও বক্তব্য রাখেন- কেন্দ্রীয় মহিলা দলের সহ-সভাপতি নেওয়াজ হালিমা আরলি, সাধারণ সম্পাদক সুলতানা আহম্মদ, যুগ্ম-সম্পাদক শাহানা আক্তার শানু, বেগম ফাতেমা বাদশা, প্রচার সম্পাদক নাজনীন মাহমুদ, চট্টগ্রাম মহিলা দলের সভাপতি মনোয়ারা বেগম মণি, সহ-সভাপতি জেসমিনা খানম ও শাহীদা বেগম প্রমুখ।

ওডি/এসএ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড