• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১  |   ৩৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

শেখ সেলিমকে সান্ত্বনা দিতে আজ বাসায় যাবেন রওশন

  অধিকার ডেস্ক

২৪ এপ্রিল ২০১৯, ০৬:৩৩
শেখ সেলিম-রওশন এরশাদ
শেখ সেলিম ও রওশন এরশাদ (ছবি : সম্পাদিত)

শ্রীলঙ্কায় ভয়াবহ সিরিজ বোমা হামলায় আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য শেখ ফজলুল করিম সেলিমের আদরের নাতি জায়ানের মৃত্যুতে সান্ত্বনা দিতে তার বাসায় যাবেন জাতীয় পার্টির (জাপা) সিনিয়র কো চেয়ারম্যান রওশন এরশাদ। সাবেক রাষ্ট্রপতি, জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদের ডেপুটি প্রেস সেক্রেটারি খন্দকার দেলোয়ার জালালী এ তথ্য জানিয়েছেন।

খন্দকার দেলোয়ার জালালী জানান, আজ বুধবার (২৪ এপ্রিল) সকাল ১১টায় বিরোধী দলীয় উপনেতা ও জাতীয় পার্টির সিনিয়র কো চেয়ারম্যান বেগম রওশন এরশাদ শেখ ফজলুল করিম সেলিমের বনানী বাসায় যাবেন।

প্রসঙ্গত, শ্রীলঙ্কার কয়েকটি গীর্জা ও হোটেলে ভয়াবহ সিরিজ বোমা হামলায় আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য শেখ ফজলুল করিম সেলিমের নাতি জায়ান মারা গেছে। এ হামলায় শেখ সেলিমের জামাতা মশিউল হক চৌধুরী গুরুতর আহত অবস্থায় বেঁচে আছেন তবে তার দুই পা ড্যামেজ হয়ে গেছে। তার সর্বশেষ শারীরিক অবস্থা সম্পর্কে জানা গেছে- তিনি এখনও শ্রীলঙ্কার আনশ্রী সেন্ট্রাল হাসপাতালের আইসিইউতে চিকিৎসাধীন। তিনি এখনও শঙ্কা মুক্ত নন। তবে শারীরিক অবস্থার উন্নতি হয়েছে।

রবিবার (২২ এপ্রিল) শ্রীলঙ্কায় বোমা হামলার ঘটনায় ৩২১ জন নিহত হন। তার মধ্যে বাংলাদেশের দুজন নিহত হয়েছেন বলে পররাষ্ট্র মন্ত্রণালয় সূত্রে জানা গেছে। এই হামলার দায় স্বীকার করেছে মধ্যপ্রাচ্যভিত্তিক জঙ্গিগোষ্ঠী ইসলামিক স্টেট (আইএস)। ওই হামলায় আহত হন অন্তত পাঁচ শতাধিক মানুষ।

ওডি/এএস

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড