• মঙ্গলবার, ২০ আগস্ট ২০১৯, ৫ ভাদ্র ১৪২৬  |   ৩০ °সে
  • বেটা ভার্সন

দলের নেতাকর্মীদের আন্দোলনে ঝাঁপিয়ে পড়তে ড. কামালের আহ্বান

ড. কামাল
জন্মদিনে ড. কামালকে শুভেচ্ছা জানান দলের নেতাকর্মীরা। (ছবি : সংগৃহীত)

স্বাধীনতার ৫০ বছর পূর্তির আগেই জনগণ আন্দোলনের মাধ্যমে সফল হবে বলে মন্তব্য করে গণফোরাম সভাপতি ড. কামাল হোসেন বলেন, জনগণ সম্পৃক্ত হলে যেকোনো আন্দোলন সফল হবেই। এর প্রমাণ দেশে আছে। তাই গণতান্ত্রিক আন্দোলনে দলের নেতাকর্মীদের ঝাঁপিয়ে পড়ার আহ্বান জানাচ্ছি।

শনিবার (২০ এপ্রিল) গণফোরামের কেন্দ্রীয় কার্যালয়ে ৮৩তম জন্মদিন উপলক্ষে দলের নেতারা শুভেচ্ছা জানান তাকে। এ সময় শুভেচ্ছা বক্তব্যে তিনি এ কথা বলেন। এরপর দলের বর্ধিত সভা শুরু হয়।

দেশের জনগণ আন্দোলনের মাধ্যমে সফল হবে এমন কথা জানিয়ে ড. কামাল বলেন, কোটা আন্দোলন, নিরাপদ সড়ক আন্দোলনসহ গণতান্ত্রিক আন্দোলনে যেসব তরুণরা সম্পৃক্ত ছিল তাদের জন্য সামনের দিনগুলোতে উজ্জ্বল ভবিষ্যত অপেক্ষা করছে। আমরা স্বাধীনতার ৫০ বর্ষ পূর্তির আগেই সফল হব। দেশ আরও এগিয়ে যাবে।

গণফোরামে নতুন যোগ দেওয়া নেতাদের নাম উল্লেখ করে তিনি বলেন, তারা প্রত্যেকেই বিশিষ্ট ব্যক্তি। তারা নিজ নিজ জায়গায় বিখ্যাত ও গ্রহণযোগ্য। গণতান্ত্রিক আন্দোলনে নেতাকর্মীদের ঝাঁপিয়ে পড়ার আহ্বান জানান তিনি। এর আগে গণফোরামের কেন্দ্রীয় কার্যালয়ে ড. কামাল হোসেনকে তার জন্মদিনে শুভেচ্ছা জানান দলের নেতাকর্মীরা। এরপর নেতাকর্মী ও শুভাকাঙ্খীদের নিয়ে জন্মদিনের কেক কাটেন তিনি। এ সময় গণফোরামের কেন্দ্রীয় নেতারা উপস্থিত ছিলেন।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মোঃ তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৮-২০১৯

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড