• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১  |   ৩৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

আ. লীগ রাজনৈতিকভাবে দেউলিয়া : মির্জা ফখরুল

  অধিকার ডেস্ক    ২৪ মার্চ ২০১৯, ২১:২৭

মির্জা ফখরুল
বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। (ছবি : সংগৃহীত)

বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, ক্ষমতাসীন আওয়ামী লীগ দেউলিয়া হয়ে গেছে। ৩০ ডিসেম্বরের নির্বাচনের পরে আওয়ামী লীগের কোনো জনসমর্থন নেই। তারা রাজনৈতিকভাবে দেউলিয়া হয়ে গেছে।

রবিবার (২৪ মার্চ) বিকালে রাজধানীর কাকরাইলে ডিপ্লোমা ইঞ্জিনিয়ার্স ইন্সটিটিউট মিলনায়তনে বিএনপির সাবেক মহাসচিব কে এম ওবায়দুর রহমানের শোকসভায় প্রধান অতিথির বক্তৃতাকালে তিনি এ কথা বলেন।

দেশে এখন দখলদার সরকার কায়েম হয়েছে এমন কথা জানিয়ে মির্জা ফখরুল বলেন, এই সরকারকে সরাতে হলে গত ৩০ ডিসেম্বর যে জনতার ঐক্য হয়েছে, তা আরও দৃঢ় ও মজবুত করে লড়াই চালিয়ে যেতে হবে।

বিএনপি মহাসচিব বলেন, অনেকে একাধিক মামলা নিয়ে ঘুরে বেড়াচ্ছেন। জনগণ যদি এই ঐক্য ধরে রেখে সম্মিলিত প্রতিরোধ গড়ে তুলতে পারে, তাহলে এই দখলদার সরকার বিদায় নিতে বাধ্য হবে।

কে এম ওবায়দুর রহমান স্মৃতি সংসদের সভাপতি টি এম গিয়াসউদ্দিনের সভাপতিত্বে শোকসভায় আরও বক্তব্য দেন- দলের ভাইস চেয়ারম্যান শাহ মোয়াজ্জেম হোসেন, জাতীয় সমাজতান্ত্রিক দলের (জেএসডি) সভাপতি আ স ম রব, নাগরিক ঐক্যের আহ্বায়ক মাহমুদুর রহমান মান্না, সাংবাদিক ও কলাম লেখক মাহফুজ উল্লাহ, বিএনপি নেতা ও আইনজীবী নিতাই রায় চৌধুরী প্রমুখ।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড