• বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

ছাত্রদলের কমিটি গঠনে সিভি চেয়েছেন তারেক

  অধিকার ডেস্ক    ২৪ মার্চ ২০১৯, ১৬:১৩

তারেক রহমান
বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান (ছবি : সংগৃহীত)

কেন্দ্রীয় ছাত্রদল, ঢাকা মহানগর, বিশ্ববিদ্যালয়, কলেজ ও সারাদেশে সভাপতি-সাধারণ সম্পাদক পদের জন্য আগামী ১৫ দিনের মধ্যে সিভি বা জীবন বৃত্তান্ত সংগঠনটির কেন্দ্রীয় দপ্তরে জমা দিতে বলা হয়েছে। বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশে এ সিভি চাওয়া হয়েছে।

শনিবার (২৪ মার্চ) রাতে নয়াপল্টনে কেন্দ্রীয় কার্যালয়ে ছাত্রদলের সভাপতি রাজীব আহসান ও সাধারণ সম্পাদক আকরামুল হাসান সংগঠনের নেতাকর্মীদের সঙ্গে বৈঠক করে এই নির্দেশনার কথা জানিয়েছেন।

নির্দেশনায় বলা হয়েছে, পদপ্রত্যাশীদের জাতীয় পরিচয়পত্র জন্ম নিবন্ধন সনদের ফটোকপি, এসএসসিসহ সর্বশেষ শিক্ষা সনদের ফটোকপি এবং সর্বশেষ রাজনৈতিক পদসহ কয়টি মামলা রয়েছে সেসবের সংক্ষিপ্ত বিবরণী দিতে হবে।

এসব বিষয়ে ছাত্রদলের সাধারণ সম্পাদক আকরামুল হাসান বলেন, ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশ পেয়ে পদপ্রত্যাশীদের সিভি জমা দিতে বলা হয়েছে।

তিনি বলেন, কমিটিতে থাকার কোনো আগ্রহ নেই। তবে কমিটি গঠনে যদি তাদের কাছে দলের নীতিনির্ধারকরা কিছু জানতে চান সে বিষয়ে আমরা সহযোগিতা করবো।

ডাকসু নির্বাচনের প্রার্থী পাওয়ার ক্ষেত্রে বিপাকে পড়া বিএনপিকে যেন ভবিষ্যতে ছাত্রদলের রাজনীতিতে প্রার্থী সংকট নিয়ে বিপাকে আর পড়তে না হয় এ বিষয়টি লক্ষ্য রেখেই প্রকৃত ছাত্রদের দিয়ে কমিটি হবে এমন আশা করছেন পদ প্রত্যাশীরা। তাদের চাওয়া কোনো নেতার আস্থাভাজন নয় বরং বিগত দিনের কর্মকাণ্ড বিচার করেই যেন কমিটি দেয়া হয়।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড