• বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১  |   ৩৪ °সে
  • বেটা ভার্সন
sonargao

খুনি-সন্ত্রাসীরা যদি নেতা হয় সেই দলের অস্তিত্ব থাকে না : তোফায়েল

  ভোলা প্রতিনিধি

২৪ মার্চ ২০১৯, ১৪:৪১
তোফায়েল আহমেদ
আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য তোফায়েল আহমেদ। (ছবি : সংগৃহীত)

আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য ও বাণিজ্য মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি তোফায়েল আহমেদ বলেছেন, একটা দলের প্রধান দুর্নীতি মামলার আসামী হয়ে জেলে। আর একজন ভারপ্রাপ্ত। দেশে নেই বিদেশে পালিয়ে আছে। খুন মামলার আসামী হিসাবে। খুনি,সন্ত্রাসীরা যদি নেতা হয় সেই দলের অস্তিত্ব থাকে? আজ বিএনপি অস্তিত্ব সংকটে পড়েছে। ওদের দলে কেউ কাউকে বিশ্বাস করে না। ওদের নেত্রী জেলে ওরা কিছুই করতে পারেনি। না পারে কোর্টে। না পারে মাঠে।

রবিবার (২৪ মার্চ) দুপুরে ভোলা সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে সদর উপজেলা বাপ্তা ও কাচিয়া ইউনিয়নের আওয়মী লীগের তৃণমূল পর্যায়ের নেতাকর্মীদের সাথে অনুষ্ঠিত ৪র্থ দিনের মতবিনিময় সভা প্রধান অতিথির বক্তব্যে তোফায়েল আহমেদ এসব কথা বলেন।

তিনি আরও বলেন, বিএনপির রাজনীতি এখন দেউলিয়া হয়ে গেছে। তিন বছর পর পর সম্মেলন হয়। ওদের মেয়াদ কয়েক দিন আগে শেষ হয়ে গেছে। কিন্তু সম্মেলন করতে পারেনি।

ভোলা সদর উপজেলা আওয়ামী লীগ সভাপতি ও উপজেলা পরিষদ চেয়ারম্যান মো: মোশারেফ হোসেনের সভাপতিত্বে মতবিনিময় সভায় ভোলা জেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক ও জেলা পরিষদের চেয়ারম্যান আবদুল মমিন টুলু ।

বক্তব্য রাখছেন: আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য ও বাণিজ্য মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি তোফায়েল আহমেদ।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড