• মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ৩ বৈশাখ ১৪৩১  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

মামলার ভয় পেলে দায়িত্ব থেকে সরে যান : গয়েশ্বর

  অধিকার ডেস্ক    ২৩ মার্চ ২০১৯, ১৬:২৯

গয়েশ্বর চন্দ রায়
বিএনপি স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ রায় (ছবি : সংগৃহীত)

বিএনপির নেতাকর্মীদের উদ্দেশে দলটির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ রায় বলেছেন, যেসব নেতাকর্মীরা মামলা-মোকদ্দমায় ভয় পান তারা দায়িত্ব থেকে সরে যান। আর যারা ভয় পান না, তারা দায়িত্বে থাকুন।

শনিবার (২৩ মার্চ) দুপুরে বিএনপির নয়াপল্টন কেন্দ্রীয় কার্যালয়ে নিচে অনশন কর্মসূচিতে তিনি এসব কথা বলেন। দুপুর ১২টা থেকে ২টা পর্যন্ত দোহার-নবাবগঞ্জ জেলা বিএনপি ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা অনশন করেন। পরে বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর পানি পান করিয়ে তাদের অনশন ভাঙান।

এ সময় মির্জা ফখরুল বলেন, আমরা প্রমাণ করব- এদেশের মানুষ গণতন্ত্রের প্রয়োজনে গণতন্ত্রের প্রতীক খালেদা জিয়াকে মুক্ত করবে। এটা আমাদের বিশ্বাস নয়, তাকে মুক্ত করে তা প্রমাণ করব।

মহাসচিব বলেন, বাংলাদেশ পুরোপুরি একটি ব্যর্থ রাষ্ট্র। এখানে কোনো আইনের শাসন নেই। পুরোপুরি এক ব্যক্তির শাসন চলছে। এক ব্যক্তির যা ইচ্ছে তা হয়। যে কারণে তারা হামলা-মামলা করে বিরোধী দলের নেতাকর্মীদের নির্যাতন করছে।

গণঅনশনে উপস্থিত ছিলেন বিএনপির ভাইস চেয়ারম্যান আব্দুল আউয়াল মিন্টু, সহ-সাংগঠনিক সম্পাদক আব্দুস সালাম আজাদ, নির্বাহী কমিটির সদস্য নিপুণ রায় চৌধুরী প্রমুখ।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড