• বুধবার, ২৪ এপ্রিল ২০১৯, ১১ বৈশাখ ১৪২৬  |   ৩০ °সে
  • বেটা ভার্সন

ইসিকে রাষ্ট্রীয় সম্পদের হিসাব দিতে হবে : পীর চরমোনাই  

  অধিকার ডেস্ক    ২২ মার্চ ২০১৯, ২২:৩৫

পীর চরমোনাই
ইসলামী আন্দোলন বাংলাদেশের আমীর মুফতি সৈয়দ মুহাম্মদ রেজাউল করীম পীর চরমোনাই (ফাইল ছবি)

নির্বাচন কমিশন (ইসি) ভোটার ও বিরোধীদল বিহীন উপজেলা নির্বাচনের নামে রাষ্ট্রীয় সম্পদের অপচয় করছে বলে অভিযোগ করেছেন ইসলামী অন্দোলন বাংলাদেশের আমির চরমোনাই পীর মুফতি সৈয়দ মুহাম্মাদ রেজাউল করীম। তিনি বলেন, নির্বাচন কমিশন যে রাষ্ট্রীয় সম্পদের অপচয় করেছে, তার হিসাব জাতির সামনে পেশ করতে হবে।

শুক্রবার (২২ মার্চ) রাজধানীর ইঞ্জিনিয়ার্স ইন্সটিটিউট মিলনায়তনে দ্বিতীয় জাতীয় যুব কনভেনশনের প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

রেজাউল করীম বলেন, নির্বাচনী ব্যবস্থায় স্বচ্ছতা ফিরিয়ে আনতে এবং জনগণের ভোটারাধিকার ফিরিয়ে দিতে দেশের সকল শ্রেণিপেশার মানুষদের ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে। আর দেশ গড়ার প্রধান হাতিয়ার হলো যুবক সমাজ। অথচ সঠিক পরিকল্পনার অভাবে আমাদের দেশের কিছু যুবকরা আজ খুন, ধর্ষণ, চাঁদাবাজি, টেন্ডারবাজি, মাদক, চোরাচালানসহ সব ধরনের অপকর্মে লিপ্ত।

এ সময় তিনি সমাজের প্রাণশক্তি এই যুবকদেরকে মাদক, সন্ত্রাস, দুর্নীতি ও চাঁদাবাজির হাত থেকে মুক্ত হয়ে সত্যের পথে সুন্দরের পথে চলার পরামর্শ দেন।

ইসলামী অন্দোলন বাংলাদেশের আমির বলেন, এই যুব সমাজের আদর্শিক উন্নয়ন ঘটাতে পারলে আমাদের সমাজের পুরো চিত্র পাল্টে যেত। এ জন্যই ইসলামী আন্দোলন বাংলাদেশের অন্যতম সহযোগী সংগঠন ইসলামী যুব আন্দোলন দেশের যুবকদেরকে নৈতিকভাবে আদর্শবান ও চরিত্রবান করে গড়ে তুলতে কাজ করে যাচ্ছে।

চরমোনাই পীর পাকিস্তানের সাবেক প্রধান বিচারপতি আল্লামা তাক্বী উসমানী সাহেবের গাড়িবহরে সন্ত্রাসী হামলায় তার দুজন সঙ্গীর মৃত্যুতে শোক প্রকাশ করেন এবং হামলাকারীদের চিহ্নিত করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মোঃ তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৮-২০১৯

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড