• বুধবার, ২৪ এপ্রিল ২০১৯, ১১ বৈশাখ ১৪২৬  |   ৩০ °সে
  • বেটা ভার্সন

বিএনপির কর্মীরা নেতাকে বিশ্বাস করে না : তোফায়েল

  ভোলা প্রতিনিধি ২২ মার্চ ২০১৯, ১৫:৩৬

তোফায়েল আহমেদ
সভায় বক্তব্য দিচ্ছেন আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য তোফায়েল আহমেদ। (ছবি : সংগৃহীত)

আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য ও বাণিজ্য মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি তোফায়েল আহমেদ বলেছেন, বিএনপির অনেকে ইদানীং দল ত্যাগ করে চলে যাচ্ছে। কেনই বা করবে না। যাদের দলের চেয়ারপারসন দুর্নীতি মামলার আসামি ভারপ্রাপ্ত চেয়ারপারসনও খুনের আসামি। তাদের দল কেন মানুষের ভালো লাগবে। বিএনপির দলের মধ্যে কেউ কাউকে বিশ্বাস করেনা। কর্মীরা নেতাকে বিশ্বাস করে না।

শুক্রবার (২২ মার্চ) দুপুরে ভোলা সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে সদর উপজেলার ভেলুমিয়া ও ভেদুরিয়া ইউনিয়নের আওয়ামী লীগের তৃণমূল পর্যায়ের নেতাকর্মীদের সাথে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।

তোফায়েল আহমেদ বলেন, বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া দুর্নীতি মামলার আসামি। তার পরিবর্তে আরও একজনকে দলের দায় ভার দেওয়া হয়েছে। যিনি থাকেন বিদেশে। আবার খুনের মামলায় যাবজ্জীবন সাজা পাওয়া আসামি। একটা দল কিভাবে একজন খুনিকে দলের ভারপ্রাপ্ত প্রধান করে? মানুষ কি এতো বোকা। তিনি লন্ডনে বসে মনোনয়ন ডাকে উঠায়। কেনা বেচা করে। মানুষ এত বোকা নয়।

ভোলা সদর উপজেলা আওয়ামী লীগ সভাপতি ও উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. মোশারফ হোসেনের সভাপতিত্বে সভায় আরও বক্তব্য রাখেন, জেলা আওয়ামী লীগ সম্পাদক ও জেলা পরিষদ চেয়ারম্যান আব্দুল মমিন টুলু, উপজেলা আওয়ামী লীগ সম্পাদক নজরুল ইসলাম গোলদার।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মোঃ তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৮-২০১৯

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড