• বুধবার, ২৬ জুন ২০১৯, ১২ আষাঢ় ১৪২৬  |   ৩০ °সে
  • বেটা ভার্সন

সকালে বঙ্গবন্ধুর কবর জিয়ারত করবেন সুলতান মনসুর

  অধিকার ডেস্ক

২২ মার্চ ২০১৯, ১০:১৭
সুলতান মনসুর
সুলতান মোহাম্মদ মনসুর (ফাইল ছবি)

সরকার বিরোধী জোট জাতীয় ঐক্যফ্রন্টের অন্যতম শরিক দল গণফোরাম থেকে বহিষ্কৃত এমপি সুলতান মোহাম্মদ মনসুর শুক্রবার (২২ মার্চ) সকালে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কবর জিয়ারত করবেন। এ জন্য গতকাল বৃহস্পতিবার রাতে রাজধানী থেকে গোপালগঞ্জের টুঙ্গিপাড়ার উদ্দেশে রওনা হন তিনি।

বৃহস্পতিবার (২১ মার্চ) দিনগত রাতে সুলতান মনসুর গণমাধ্যমকে জানান, ‘আমি টুঙ্গিপাড়ায় আছি। সকালে জাতির পিতা বঙ্গবন্ধুর মাজার জিয়ারত করবো।’

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে ঐক্যফ্রন্টের মনোনীত প্রার্থী হিসেবে ‘ধানের শীষ’ প্রতীকে মৌলভীবাজার-২ আসনে নির্বাচিত হন সুলতান মনসুর। তবে দলীয় সিদ্ধান্ত অমান্য করে গত ৭ মার্চ শপথ নেওয়ায় তাকে বহিষ্কার করা হয় গণফোরাম ও জোট থেকে। আগামী কয়েক দিনের মধ্যে তার এমপি পদ কেন বাতিল করা হবে না, তা নিয়ে সংসদের স্পিকার ও নির্বাচন কমিশনকে (ইসি) চিঠি দেওয়ার কথা রয়েছে গণফোরামের।

গত ৩০ ডিসেম্বরের সংসদ নির্বাচনে জাতীয় ঐক্যফ্রন্টের ৮ জন প্রার্থী নির্বাচিত হয়। ভোটের দিন রাতেই ভোটের ফলাফল প্রত্যাখান করে পুনঃনির্বাচনের দাবি জানান এই জোটের শীর্ষ দুই নেতা ড. কামাল হোসেন ও মির্জা ফখরুল। জোটের নির্বাচিত কোনও প্রার্থী এমপি হিসেবে শপথ গ্রহণ করবেন না বলেও জানিয়েছিলেন তারা। তবে দল ও জোটের সে সিদ্ধান্ত উপেক্ষা করে শপথ নেন সুলতান মনসুর।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মোঃ তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৮-২০১৯

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড