• বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১  |   ৩৪ °সে
  • বেটা ভার্সন
sonargao

বাইপাস সার্জারির পর কাদেরের স্বাস্থ্যের উন্নতি

  অধিকার ডেস্ক

২১ মার্চ ২০১৯, ১৮:৪৮
ওবায়দুল কাদের
আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের (ফাইল ছবি)

ক্ষমতাসীন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের স্বাস্থ্যের উন্নতি হয়েছে। তিনি এখন ভালো ও সুস্থ আছেন। সফল বাইপাস সার্জারি শেষে তিনি এখন নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) রয়েছেন।

বৃহস্পতিবার (২১ মার্চ) বিকালে সিঙ্গাপুরে সেতুমন্ত্রীর চিকিৎসা সমন্বয়ক বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের পরিচালক এবং নিওরোলজিস্ট অধ্যাপক ডা. আবু নাসার রিজভী বিষয়টি জানান।

সড়ক পরিবহন ও মহাসড়ক বিভাগের উপপ্রধান তথ্য কর্মকর্তা মো. আবু নাছের গণমাধ্যমকে এ তথ্য জানিয়েছেন।

এ বিষয়ে নিওরোলজিস্ট অধ্যাপক ডা. রিজভী জানিয়েছেন, ওবায়দুল কাদেরের স্বাস্থ্যের উন্নতি হচ্ছে। এ ধারা অব্যাহত থাকলে আগামী সপ্তাহের মাঝামাঝি তাকে কেবিনে স্থানান্তরের ব্যাপারে আশাবাদী চিকিৎসকরা।

বুধবার (বুধবার) সিঙ্গাপুরের মাউন্ট এলিজাবেথ হাসপাতালে কার্ডিও থোরাসিক সার্জন ডা. সিবাস্টিন কুমার সামিরের নেতৃত্বে সফলভাবে ওবায়দুল কাদেরের বাইপাস সার্জারি সম্পন্ন হয়।

প্রেস ব্রিফিংয়ের সময় হাসপাতাল লবিতে অন্যদের মধ্যে আরও উপস্থিত ছিলেন- সংসদ সদস্য আসলামুল হক, সেতু বিভাগের সিনিয়র সচিব খন্দকার আনোয়ারুল ইসলাম, সড়ক পরিবহন ও মহাসড়ক বিভাগের সচিব মো. নজরুল ইসলাম, সিঙ্গাপুরে নিযুক্ত বাংলাদেশের হাইকমিশনার মোস্তাফিজুর রহমান, আওয়ামী লীগ নেতা আলাউদ্দীন নাসিম, ওবায়দুল কাদেরের ছোটভাই বসুরহাট পৌর মেয়র আব্দুল কাদের মীর্জা, জাতীয় হৃদরোগ হাসপাতাল ঢাকার সহকারী অধ্যাপক ডা. আশরাফুল হক সিয়াম।

এছাড়া ঢাকাস্থ নোয়াখালী জেলা সমিতির সভাপতি ও নোয়াখালী জেলা আওয়ামী লীগ নেতা মো. শাহাবুদ্দীন, বাংলাদেশ আওয়ামী লীগ দপ্তর উপকমিটির সদস্য ইস্কান্দার মির্জা শামীম, সিঙ্গাপুরস্থ বাংলাদেশ হাইকমিশনের ওয়েলফেয়ার অফিসার মো. আল আমিন হোসেনসহ জনাব কাদেরের পরিবারের সদস্য ও সিঙ্গাপুরস্থ বাংলাদেশ কমিউনিটির নেতারা।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড