• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ৩০ °সে
  • বেটা ভার্সন
sonargao

সাবেক রাষ্ট্রপতি জিল্লুর রহমানের মৃত্যুবার্ষিকীতে আ. লীগের শ্রদ্ধা

  অধিকার ডেস্ক

২০ মার্চ ২০১৯, ১৬:১৪
জিল্লুর রহমান
প্রয়াত মো. জিল্লুর রহমান (ফাইল ছবি)

সাবেক রাষ্ট্রপতি এবং আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক প্রয়াত মো. জিল্লুর রহমানের ষষ্ঠ মৃত্যুবার্ষিকীতে তার কবরে ফুল দিয়ে শ্রদ্ধা জানিয়েছে ক্ষমতাসীন দলটি।

বুধবার (২০ মার্চ) সকালে রাজধানীর বনানী কবরস্থানে তার কবরে শ্রদ্ধা নিবেদন করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন- আওয়ামী লীগের যুগ্মসাধারণ সম্পাদক ও শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি, জাহাঙ্গীর কবির নানক, আব্দুর রহমান, দপ্তর সম্পাদক ড. আব্দুস সোবহান গোলাপ, সাংগঠনিক সম্পাদক ও পানিসম্পদ উপমন্ত্রী একে এম এনামুল হক শামীম, নৌ পরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী, দলের সাংস্কৃতিক সম্পাদক অসীম কুমার উকিল।

এছাড়া শ্রম বিষয়ক সম্পাদক হাবিবুর রহমান সিরাজ, কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক ফরিদুন্নাহার লাইলী, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক আব্দুস সবুর, উপদপ্তর সম্পাদক ও প্রধানমন্ত্রীর বিশেষ সহকারী ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া, কেন্দ্রীয় সদস্য অ্যাডভোকেট রিয়াজুল কবির কাওছার, আনোয়ার হোসেন, সাবেক রাষ্ট্রপতি প্রয়াত জিল্লুর রহমানের ছেলে নাজমুল হাসান পাপন এবং প্রয়াত জিল্লুর রহমানের একান্ত সহচর এম এ করিম উপস্থিত ছিলেন।

প্রয়াত রাষ্ট্রপতির প্রতি আরও শ্রদ্ধা জানান- আওয়ামী লীগ ঢাকা মহানগর দক্ষিণের সাধারণ সম্পাদক শাহে আলম মুরাদের নেতৃত্বে মহানগরের নেতারা, যুবলীগের চেয়ারম্যান ওমর ফারুক- সাধারণ সম্পাদক হারুনুর রশিদের নেতৃত্বে সংগঠনের নেতারা।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড