• শনিবার, ২০ জুলাই ২০১৯, ৫ শ্রাবণ ১৪২৬  |   ৩০ °সে
  • বেটা ভার্সন

বিএনপি জনগণের নয়, সন্ত্রাস-দুর্নীতিবাজদের দল

  অধিকার ডেস্ক    ১৯ মার্চ ২০১৯, ১৬:১৩

মাহবুব উল আলম হানিফ
জিল্লুর রহমানের মৃত্যুবার্ষিকী উপলক্ষে আলোচনা সভায় মাহবুব উল আলম হানিফ।

আওয়ামী লীগ চাপ সৃষ্টি করে কাউকে রাজনীতি থেকে বিরত রাখায় বিশ্বাসী নয়। বিএনপি জনগণের দল নয়, সন্ত্রাস-দুর্নীতিবাজদের দল। এরা তাদের পাকিস্তানের প্রভুকে খুশি করতে রাজনীতি করে। বিএনপির নেতারা এটা উপলব্ধি করেই দল ত্যাগ করছে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ।

তিনি বলেন,  বিএনপি অস্তিত্ব বিলীনের পথে হাঁটছে। তাদের আর রাজনৈতিক ভবিষ্যত নেই। মুসলিম লীগের চেয়েও দলটির করুণ পরিণতি হবে।

মঙ্গলবার (১৯ মার্চ) প্রয়াত রাষ্ট্রপতি মো. জিল্লুর রহমানের ষষ্ঠ মৃত্যুবার্ষিকী উপলক্ষে আলোচনা সভায় তিনি এ মন্তব্য করেন।

তিনি বলেন, ‘জনগণের প্রতি আস্থা নেই বলেই বিএনপি নির্বাচন বর্জন করে অন্য পথে সরকার হঠাতে চায়। কিন্তু লাভ হবে না। কারণ দেশের মানুষ  ষড়যন্ত্রের মাধ্যমে আর কাউকে ক্ষমতায় দেখতে চায় না।’

প্রয়াত রাষ্ট্রপতি মো. জিল্লুর রহমানকে স্মরণ করে বলেন বলেন,  জিল্লুর রহমান সততা ও আনুগত্যের প্রতীক ছিলেন। দুঃসময়ে তিনি দলের জন্য শক্ত ভূমিকা রেখেছিলেন। নেত্রীর প্রতি তার ছিলো অবিচল আস্থা। জিল্লুর রহমান ১/১১ এর দুঃসময়ে আওয়ামী লীগকে দৃঢ় নেতৃত্বে দিয়ে সুসংগঠিত করেছেন। 

সভায় আরও উপস্থিত ছিলেন- সাবেক বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ, লায়ন কাজী আকরাম উদ্দিন, সভাপতিমণ্ডলীর সদস্য সাবেক কৃষিমন্ত্রী মতিয়া চৌধুরী, সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী অ্যাডভোকেট সাহারা খাতুন, প্রয়াত রাষ্ট্রপতি জিল্লুর রহমান মৃত্যুবার্ষিকী পালন কমিটির সভাপতি এম এ করিম প্রমুখ।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মোঃ তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৮-২০১৯

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড