• সোমবার, ২৭ মে ২০১৯, ১৩ জ্যৈষ্ঠ ১৪২৬  |   ৩০ °সে
  • বেটা ভার্সন

দেশকে বিএনপিশূন্য করতে এখন মাঠে নেমেছে সরকার : ফখরুল

  অধিকার ডেস্ক ১৫ ফেব্রুয়ারি ২০১৯, ০৮:০১

মির্জা ফখরুল
বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর (ফাইল ছবি)

সরকার দেশকে বিএনপিশূন্য করতে এখন মাঠে নেমেছে বলে মন্তব্য করে বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, ৩০ ডিসেম্বর মধ্যরাতের মহাভোট ডাকাতির নির্বাচনের পর বর্তমান সরকারের দুঃশাসন যেন আরও তীব্র মাত্রা লাভ করেছে।

বৃহস্পতিবার (১৪ ফেব্রুয়ারি) সন্ধ্যায় দুস্কৃতিকারীরা বোমা মেরে বাগেরহাট জেলার রামপাল উপজেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক ও উজলকুড়ের সাবেক ইউপি চেয়ারম্যান খাজা মঈনুদ্দিন আকতার চেয়ারম্যানকে নৃশংসভাবে হত্যার ঘটনায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে সংবাদমাধ্যমে পাঠানো বিবৃতিতে বিএনপি মহাসচিব এ মন্তব্য করেন।

বিএনপি নেতাকে হত্যার ঘটনায় গভীর শোক প্রকাশ করে খাজা মঈনুদ্দিন আকতারের বিদেহী আত্মার মাগফিরাত কামনা করেন মির্জা ফখরুল।

বিবৃতিতে সরকারের সমালোচনা করে বিএনপি মহাসচিব আরও উল্লেখ করেন, স্বৈরাচারী সরকার বিএনপিসহ বিরোধী দলের নেতাকর্মী এবং প্রতিবাদী জনগণের রক্তে হাত রঞ্জিত করে ভয় ছড়িয়ে দিচ্ছে, যাতে সরকারের বিরুদ্ধে কেউ টুঁ শব্দটি করতে সাহস না করে। বিশ্বের গণধিকৃত সব স্বৈরাচারকে টেক্কা দিয়ে জনসমর্থনহীন সরকার মানুষের জানমালের নিরাপত্তাকে হুমকির মুখে ঠেলে দিয়েছে।

বিএনপির এই শীর্ষ নেতা বলেন, মহাসমারোহে ভোট ডাকাতির পর নির্লজ্জ সরকারের আশকারায় শাসকগোষ্ঠীর মদদপুষ্ট ক্যাডাররা দেশব্যাপী হত্যাযজ্ঞ চালিয়ে যাচ্ছে।

সরকারকে স্বৈরশাসক আখ্যা দিয়ে ফখরুল বলেন, বৃহস্পতিবার সন্ধ্যায় দুষ্কৃতিকারী বোমা মেরে রামপাল উপজেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক খাজা মঈনুদ্দিন আকতার চেয়ারম্যানকে নৃশংসভাবে হত্যা করার মধ্য দিয়ে আবারও প্রমাণ করলো- বর্তমান স্বৈরশাসক দেশে বিরোধীদলহীন নিষ্ঠুর একদলীয় রাষ্ট্র কায়েমে বদ্ধপরিকর। তবে তাদের এই সাধ কোনদিন পূরণ হবে না।

নিহত বিএনপি নেতার জন্য দোয়া করে বিএনপি মহাসচিব বলেন, মহান রাব্বুল আলামীন যেন মরহুম খাজা মঈনুদ্দিন আকতার চেয়ারম্যানকে বেহেস্ত নসীব এবং শোকবিহব্বল পরিবারের সদস্যদের এই গভীর শোক সহ্য করার ক্ষমতা দান করেন।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মোঃ তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৮-২০১৯

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড