• রবিবার, ১৭ ফেব্রুয়ারি ২০১৯, ৫ ফাল্গুন ১৪২৫  |   ১৯ °সে
  • বেটা ভার্সন

মেয়র হলে মাদক নির্মূলে সাঁড়াশি অভিযান চালাবেন শাফিন

  অধিকার ডেস্ক ১৩ ফেব্রুয়ারি ২০১৯, ০১:৫৯

শাফিন
ছবি : সংগৃহীত

ঢাকা উত্তর সিটি কর্পোরেশনে (ডিএনসিসি) মেয়র পদে উপ নির্বাচনে জাতীয় পার্টির মনোনীত লাঙ্গল প্রতীকের প্রার্থী ব্যান্ডশিল্পী শাফিন আহমেদ বলেছেন, মেয়র নির্বাচিত হলে ঢাকা উত্তর সিটি থেকে মাদক নির্মূল করতে সাঁড়াশি অভিযান চালানো হবে।

মঙ্গলবার (১২ ফেব্রুয়ারি) বিকালে রাজধানীর বনানী সুপার মার্কেট এলাকায় নির্বাচনি গণসংযোগকালে তিনি এ কথা বলেন।

এ সময় যুব সমাজকে মাদকমুক্ত করে তাদের কর্মসংস্থান সৃষ্টিতে উদ্যোগ নেয়া হবে সিটি কর্পোরেশনের পক্ষ থেকেই বলে উল্লেখ করে ব্যান্ডশিল্পী শাফিন বলেন, এ ছাড়া পরিবেশ রক্ষায় ব্যাপকভাবে বৃক্ষরোপণ করা হবে। পলিথিন ব্যবহারে বিধি-নিষেধ কার্যকর করা হবে। উন্নয়নের নামে রাস্তা খোঁড়াখুঁড়ি বন্ধ করা হবে। সব বিভাগের সমন্বয়ে মাস্টার প্ল্যান অনুযায়ী উন্নয়ন তরান্বিত করা হবে।

জাতীয় পার্টির মনোনীত মেয়র নির্বাচনের লাঙ্গল প্রতীকের এ প্রার্থী আরও বলেন, আমি সাধারণ পরিবারের সদস্য হিসেবে বেড়ে উঠেছি। তাই সাধারণ মানুষের দুঃখ-দুর্দশা আমি সহজেই বুঝতে পারি। এ সময় আসন্ন ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের এই উপ নির্বাচনে লাঙ্গল প্রতীকে ভোট দিতে সবার প্রতি অনুরোধ জানান জনপ্রিয় সংগীত শিল্পী শাফিন আহমেদ।

নির্বাচনি গণসংযোগে অন্যদের মধ্যে আরও উপস্থিত ছিলেন- জাতীয় পার্টির সাংগঠনিক সম্পাদক এস. এম. ইয়াসির, যুগ্ম আন্তর্জাতিকবিষয়ক সম্পাদক হাসিবুল ইসলাম জয়, যুগ্ম দফতর সম্পাদক এম এ রাজ্জাক খান, কেন্দ্রীয় নেতা আনোয়ার হোসেন তোতা, মোহাম্মদ আলী খান, রাজিব প্রমুখ।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৮-২০১৯

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড