• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১  |   ৩৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

ডাকসু নির্বাচন সুষ্ঠু হওয়া বড় চ্যালেঞ্জ : নজরুল   

  নিজস্ব প্রতিবেদক

১১ ফেব্রুয়ারি ২০১৯, ১৬:৪৭
ড্যাব
জিয়ার সমাধিতে পুষ্পস্তবক অর্পণ শেষে সাংবাদিকদের সঙ্গে কথা বলছেন নজরুল ইসলাম খান

জটিল এক রাজনৈতিক পরিস্থিতিতে ডাকসু নির্বাচন হতে যাচ্ছে বলে দাবি করে বিএনপির স্থায়ী কমিটির সদস্য নজরুল ইসলাম খান বলেছেন, ‘যেখানে আওয়ামী লীগ ক্ষমতাসীন এবং বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ সরকারের অধীন, সেখানে ডাকসু নির্বাচন সুষ্ঠু হওয়াটাই বড় চ্যালেঞ্জ।

সোমবার (১১ ফেব্রুয়ারি) দুপুরে ডক্টরস অ্যাসোসিয়েশন অব বাংলাদেশের (ড্যাব) নবগঠিত কেন্দ্রীয় আহ্বায়ক কমিটির সদস্যদের সঙ্গে রাজধানীর চন্দ্রিমা উদ্যানে অবস্থিত জিয়াউর রহমানের সমাধিতে দোয়া পাঠ ও পুষ্পস্তবক অর্পণ শেষে সাংবাদিকদের তিনি এসব কথা বলেন।

নজরুল ইসলাম খান বলেন, আমরা আশা করবো ছাত্রসমাজ আমাদের যুগে যুগে পথ দেখিয়েছে, তাদের সাহসী ভূমিকা আন্দোলন-সংগ্রামের সূচনা করেছে এবং সফল হতে সাহায্য করেছে সেই ছাত্রসমাজ তাদের প্রতিষ্ঠানে নির্বাচন সুষ্ঠু করার জন্য সর্বশক্তি দিয়ে ঝাঁপিয়ে পড়বে।’

বিএনপিকে রাজনৈতিক কর্মকাণ্ড করতে দেওয়া হচ্ছে না অভিযোগ করে তিনি বলেন, ‘আমাদের নেতাকর্মীরা বাড়িতে থাকতে পারছেন না, তাদের নানাভাবে হেনস্থা করা হচ্ছে, মিথ্যা মামলা দিয়ে গ্রেফতার করা হচ্ছে। খুন করা হয়েছে, গুম করা হয়েছে। এরকম একটি জটিল পরিস্থিতিতে আমাদের বহুল প্রতীক্ষিত ডাকসু নির্বাচন হতে যাচ্ছে। আমরা আশা করছি এ লড়াইয়ে গণতন্ত্রের পক্ষের শক্তি নিশ্চিতভাবে বিজয়ী হবে।’

এসময় ডক্টরস অ্যাসোসিয়েশন অব বাংলাদেশের (ড্যাব) নবগঠিত কমিটির কেন্দ্রীয় আহ্বায়ক অধ্যাপক ডাক্তার ফারহাদ হালিম ডোনারসহ বিএনপির অন্য নেতারা উপস্থিত ছিলেন।

ওডি/ এজেড

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড