• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১  |   ৩৫ °সে
  • বেটা ভার্সন
sonargao

সুষ্ঠু পরিবেশ তৈরি হলে সংসদ নির্বাচন করব : হিরো আলম  

  বগুড়া প্রতিনিধি

১২ জানুয়ারি ২০১৯, ০১:৫৮
জনপ্রিয় মডেল আশরাফুজ্জামান আলম অরফে হিরো আলম
একাদশ জাতীয় সংসদের পদপ্রার্থী ও জনপ্রিয় মডেল আশরাফুজ্জামান আলম অরফে হিরো আলম (ছবি : সংগৃহীত)

দেশে সুষ্ঠু নির্বাচনের পরিবেশ তৈরি হলে আবারও সংসদ নির্বাচন করবেন বলে জানিয়েছেন সদ্য সমাপ্ত একাদশ জাতীয় সংসদ নির্বাচনে সংসদ পদপ্রার্থী ও জনপ্রিয় মডেল আশরাফুজ্জামান আলম অরফে হিরো আলম।

শুক্রবার (১১ জানুয়ারি) বিকালে উপজেলার রসুলপুর তাহিরন নেছা হাফিজিয়া মাদ্রাসায় মায়া ওয়েল ফেয়ার ফাউন্ডেশনের আয়োজনে শীত বস্ত্র বিতরণ কার্যক্রম অনুষ্ঠানে সাংবাদিকদের প্রশ্নের জবাবে এ কথা বলেন হিরো আলম। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন তিনি।

নির্বাচন প্রসঙ্গে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে হিরো আলম বলেন, আমি ইউপি নির্বাচনে মেম্বর পদে নির্বাচনের পর এবার জাতীয় সংসদ নির্বাচনে বগুড়া-৪ (কাহালু-নন্দিগ্রাম) আসনে প্রতিদ্বন্দ্বিতা করেছি। দেশে যদি সুষ্ঠু নির্বাচনের পরিবেশ ফিরে আসে তাহলে আমি আবার সংসদ নির্বাচন করব।

শীত বস্ত্র বিতরণ কালে প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, আমি গরীবের সন্তান। গরীবের দুঃখে কষ্টে সবসময় আমি পাশে থাকার চেষ্টা করব।

ফাউন্ডেশনের সভাপতি মনোয়ার পারভেজ মানিকের সভাপতিত্বে শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে মাদ্রাসার ছাত্র, শিক্ষক, সাংবাদিক, গন্যমান্য ব্যক্তিবর্গ সহ এলাকার বিপুল সংখ্যক হিরো আলম ভক্ত সেখানে উপস্থিত ছিলেন।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড