• বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১  |   ৩২ °সে
  • বেটা ভার্সন
sonargao

'ব্যালটের মাধ্যমে বিএনপি-জামায়াতের অপকর্মের জবাব দিয়েছে জনগণ'

  ধনবাড়ী প্রতিনিধি, টাঙ্গাইল

০১ জানুয়ারি ২০১৯, ১৫:৫৪
নির্বাচন
সাবেক খাদ্যমন্ত্রী ড. মো. আব্দুর রাজ্জাক (ছবি : দৈনিক অধিকার)

আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও সাবেক খাদ্যমন্ত্রী ড. মো. আব্দুর রাজ্জাক বলেছেন, এবারের নির্বাচনে ব্যালটের মাধ্যমে বিএনপি-জামায়াতের অপকর্মের দাঁত ভাঙা জবাব দিয়েছে দেশের শান্তিপ্রিয় জনগণ।

তিনি বলেন ভোট বিপ্লবের মাধ্যমে জঙ্গিবাদ, আগুন, সন্ত্রাস, দুর্নীতি, মাদক ও স্বাধীনতা বিরোধীদের বিরুদ্ধে অবস্থান নিয়েছেন দেশের জনগণ। আমাদের এখান থেকে শিক্ষা নিয়ে উন্নত দেশ গঠনের কাজে এগিয়ে যেতে হবে।

এ সময় তিনি ঐক্যফ্রন্টের পুনঃনির্বাচনের দাবিকে হাস্যকর উল্লেখ করে বলেন, তাদের এ দাবি সম্পূর্ণ অমূলক ও অবাস্তব। তিনি ঐক্যফ্রন্টকে জনগণের রায় মেনে নেওয়ার আহ্বান জানিয়ে বলেন জনগণের বিপক্ষে গিয়ে কেউ টিকতে পারে না। তিনি বলেন আওয়ামী লীগ কখনো প্রতিহিংসার রাজনীতিতে বিশ্বাস করে না বরং দেশে শান্তি প্রতিষ্ঠা করতে যা যা করা দরকার তাই করা হবে।

ড. মো. আব্দুর রাজ্জাক মঙ্গলবার (১ জানুয়ারি) সকালে তার নিজ বাসভবন ধনবাড়ী উপজেলার মুশুদ্দি খন্দকারপাড়া ‘রেজিয়া কুঞ্জে’ তাকে শুভেচ্ছা জানাতে আসা বিভিন্ন শ্রেণি পেশার মানুষ ও দলীয় নেতাকর্মীদের উদ্দেশ্যে এ সব কথা বলেন।

এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন- টাঙ্গাইল-২ (গোপালপুর-ভুয়াপুর) আসনের নবনির্বাচিত এমপি তানভির হাসান ছোটমণি, জামালপুর-৪ (সরিষাবাড়ী) আসনের নবনির্বাচিত এমপি ডা. মুরাদ হাসান, ধনবাড়ী পৌর সভার মেয়র খন্দকার মঞ্জুরুল ইসলাম তপন, উপজেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক ইকবাল হোসেন তালুকদার, উপজেলা মুক্তিযোদ্ধা সাবেক কমান্ডার আনোয়ার হোসেন কালু, প্রেস ক্লাব সভাপতি স. ম. জাহাঙ্গীর আলম, সম্পাদক আনছার আলী, মানবাধিকার কর্মী আব্দুল্লাহ আবু এহসান, ইউপি চেয়ারম্যান সুরুজ্জামান মিন্টু প্রমুখ।

নির্বাচন সংক্রান্ত সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে ড. মো. আব্দুর রাজ্জাক বলেন, এবারের নির্বাচনে বিদেশি পর্যবেক্ষক যারা ছিলেন তারাও বলেছেন নির্বাচন অংশগ্রহণ মূলক, নিরপেক্ষ ও সুষ্ঠু হয়েছে। তিনি বলেন শেখ হাসিনার গতিশীল নেতৃত্বের জন্য আন্তর্জাতিক বিশ্ব আজ বাংলাদেশের প্রশংসা করছে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড