• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১  |   ৩৫ °সে
  • বেটা ভার্সন
sonargao

৪৩ বছরে শেখ হাসিনার মতো কেউ ক্ষমতায় আসেনি : কাদের

  লক্ষ্মীপুর প্রতিনিধি

২৩ ডিসেম্বর ২০১৮, ২০:৫৮
ওবায়দুল কাদের
ওবায়দুল কাদের (ছবি : দৈনিক অধিকার)

শেখ হাসিনার নেতৃত্বে মুক্তির সংগ্রাম চলছে উল্লেখ করে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, আওয়ামী লীগ সরকার আবারও ক্ষমতায় আসলে প্রথম ৮ মাসের মধ্যে লক্ষ্মীপুরের প্রতিটি ঘরে গ্যাস ও বিদ্যুতের চাহিদা পূরণ করা হবে। প্রত্যেক পরিবারের একজন বেকারকে চাকরি দেওয়া হবে। চন্দ্রগঞ্জ থানাকে উপজেলায় উন্নীত করা হবে। তাই আসন্ন সংসদ নির্বাচনে নৌকা মার্কায় শাহজাহান কামালকে ভোট দেওয়ার জন্য জনগণের প্রতি আহ্বান জানান তিনি।

রবিবার (২৩ ডিসেম্বর) সন্ধ্যায় লক্ষ্মীপুরের চন্দ্রগঞ্জ বাজারে জেলা আওয়ামী লীগ আয়োজিত পথ সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

সেতুমন্ত্রী আরও বলেন, আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে আওয়ামী লীগের পক্ষে গণজোয়ার সৃষ্টি হয়েছে। এর আগে এমন গণজোয়ার দেখিনি। দেশের মানুষ বুঝতে পেরেছে বিগত ৪৩ বছরে শেখ হাসিনার মতো সৎ, সাহসী ও সফল রাষ্ট্রনায়ক ক্ষমতায় আসেনি বলেও মন্তব্য করেন তিনি।

এ সময় উপস্থিত ছিলেন- বেসামরিক বিমান পরিবহন ও পর্যটনমন্ত্রী এবং লক্ষ্মীপুর-৩ (সদর) সংসদীয় আসনের নৌকা প্রতীকের প্রার্থী এ কে এম শাহজাহান কামাল, জেলা আওয়ামী লীগের সভাপতি গোলাম ফারুক পিংকু, সাধারণ সম্পাদক নুর উদ্দিন চৌধুরী নয়ন, শ্রম বিষয়ক সম্পাদক ও স্থানীয় চেয়ারম্যান নুরুল ইসলাম বাবুল, সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবুল কাশেম চৌধুরী প্রমুখ।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড