• বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১  |   ৩৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

বিএনপি-ঐক্যফ্রন্টের ইশতেহার বছরের সেরা কৌতুক : ওবায়দুল কাদের

  অধিকার ডেস্ক    ১৮ ডিসেম্বর ২০১৮, ২০:০২

দৈনিক অধিকার
আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। (ছবি : সংগৃহীত)

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, ‘বিএনপি বা ঐক্যফ্রন্টের ইশতেহারে তারা যদি বলে যুদ্ধাপরাধীদের বিচার করবে, এটা তো বছরের সেরা কৌতুক। ভূতের মুখে রাম রাম ধ্বনির মতো। বিএনপির ক্ষমতায় যাওয়া এত সহজ? সিংহাসন একবার হারালে ফিরে পাওয়া এত সহজ না।’

মঙ্গলবার (১৮ ডিসেম্বর) বিকালে কুমিল্লার চৌদ্দগ্রাম উপজেলার মিয়াবাজার এলাকার একটি হোটেলে সাংবাদিকদের সঙ্গে মতবিনিময়কালে এসব কথা বলেন তিনি।

তিনি বলেন, ‘বিএনপির ইশতেহারের প্রতিশ্রুতি রঙিন বেলুন। যদি তারা ক্ষমতায় আসে সঙ্গে সঙ্গে চুপসে যাবে। নির্বাচনে জেতার জন্য কতগুলো অবাস্তব এবং অলীক স্বপ্ন তুলে ধরছে তারা। এর কোনো বাস্তবতা নেই।’

ওবায়দুল কাদের বলেন, সিংহাসনটাকে যদি কেউ ময়ূর সিংহাসন ভাবে, ময়ূর সিংহাসন ভেবে ক্ষমতার অপব্যবহার করে, দুর্নীতি করে, লুটপাট করে, হাওয়া ভবন করে দুর্নীতিতে পাঁচবার বিশ্ব চ্যাম্পিয়ন হয়- তাহলে তাদের আবার ক্ষমতা যাওয়া দুঃস্বপ্নের নামান্তর।

এ সময় উপস্থিত ছিলেন- কুমিল্লা দক্ষিণ জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক জাহাঙ্গীর আলম রতন ও চৌদ্দগ্রামের কাশিনগর ইউপি চেয়ারম্যান মো. মোশারেফ হোসেন প্রমুখ।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড