• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১  |   ৩৫ °সে
  • বেটা ভার্সন
sonargao

কাঁথা-বালিশ নিয়ে রাস্তায় লতিফ সিদ্দিকী

  অধিকার ডেস্ক    ১৬ ডিসেম্বর ২০১৮, ১৮:৫২

লতিফ সিদ্দিকী
রাস্তায় কাঁথা-বালিশ নিয়ে অবস্থান ধর্মঘট পালন করছেন লতিফ সিদ্দিকী। (ছবি : সংগৃহীত)

টাঙ্গাইল-৪ (কালিহাতী) আসনের স্বতন্ত্র প্রার্থী ও সাবেক মন্ত্রী আব্দুল লতিফ সিদ্দিকী জেলা রিটার্নিং কর্মকতা ও জেলা প্রশাসক (ডিসি) মো. শহীদুল ইসলামের কার্যালয়ের সামনের রাস্তায় কাঁথা-বালিশ নিয়ে অবস্থান ধর্মঘট পালন করছেন।

রবিবার (১৬ ডিসেম্বর) বেলা ১২টার দিকে নির্বাচনী প্রচারণা চালানোর সময় কালিহাতী উপজেলার গোহালিয়া ইউনিয়নের সরাতৈল এলাকায় তার গাড়িবহরে হামলা চালনো হয়। এরপর দুপুর দুইটা থেকে তিনি ধর্মঘট পালন শুরু করেন।

হামলার ব্যাপারে আব্দুল লতিফ সিদ্দিকী জানান, সকালে তিনি উপজেলার গোহালিয়া বাড়ি এলাকায় নির্বাচনী প্রচারণা শুরু করেন। বেলা ১২টার দিকে বর্তমান এমপি হাসান ইমাম খান সোহেল হাজারীর সমর্থকরা তার গাড়িবহরে হামলা চালায়। এসময় হামলাকারীরা তার ব্যক্তিগত গাড়িসহ চারটি গাড়ি ভাঙচুর করে।

তিনি জানান, নির্বাচনের সুষ্ঠু পরিবেশ তৈরি না হওয়া পর্যন্ত তিনি অবস্থান ধর্মঘট পালন করবেন।

স্বতন্ত্র প্রার্থী আব্দুল লতিফ সিদ্দিকী হামলার ঘটনায় অভিযোগ দিয়েছেন। তদন্ত সাপেক্ষে অভিযুক্তদের বিরুদ্ধে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে বলে জানান টাঙ্গাইলের জেলা প্রশাসক মো. শহীদুল ইসলাম।

টাঙ্গাইল-৪ আসনের সংসদ সদস্য হাসান ইমাম খান সোহেল হাজারী এ বিষয়ে বলেন, ‘গণসংযোগকালে আব্দুল লতিফ সিদ্দিকী প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগের বিরুদ্ধে মন্তব্য করায় সাধারণ জনগণ ক্ষিপ্ত হয়ে এ হামলা চালিয়েছে। এতে আমার কোন সংশ্লিষ্টতা নেই।’

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড