• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১  |   ৩৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

বিএনপি নেতা জয়নুল আবদিন ফারুকের ওপর হামলা, আহত ৫

  নোয়াখালী প্রতিনিধি

১৬ ডিসেম্বর ২০১৮, ১২:৪৮
জয়নুল আবদিন ফারুকের গাড়িবহরে ওপর হামলা
আহত জয়নুল আবদিন ফারুক (ছবি : দৈনিক অধিকার)

আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে নোয়াখালী-২ আসনে ধানের শীষের এমপি প্রার্থী ও সেনবাগে বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা জয়নুল আবদিন ফারুকের গাড়িবহরে হামলা করেছে দুর্বৃত্তরা। এ সময় তিনি রক্ষা পেলেও গাড়িবহরে থাকা ৫টি গাড়ি ভাঙচুর করা হয়েছে। এতে উপজেলা চেয়ারম্যান ও উপজেলা বিএনপির জ্যেষ্ঠ সহসভাপতি ও সাধারণ সম্পাদকসহ ৫ জন আহত হয়েছেন।

রবিবার (১৬ ডিসেম্বর) সকালে নোয়াখালী উপজেলা সদরে মহান বিজয় দিবস উপলক্ষে স্মৃতিস্তম্ভে ফুল দিতে যাওয়ার পথে এ হামলার ঘটনা ঘটে। আহতদের বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়েছে। ঘটনার সময় দুর্বৃত্তরা উপজেলা বিএনপি কার্যালয়েও ভাঙচুর করে।

হামলার বিষয়ে জয়নুল আবদিন ফারুক জানান, সকাল ৮টা ৪৫ মিনিটের দিকে বিজয় দিবস উপলক্ষে প্রশাসনের অনুমতি নিয়ে তিনি উপজেলা সদরে ফুল দিতে যান। এ সময় সেনবাগ বাজারের সন্নিকটে রাস্তার উপর তাদের গাড়িবহরে এ হামলা চালানো হয়।

দুর্বৃত্তদের হামলায় উপজেলা চেয়ারম্যান বিএনপির সিনিয়র সহসভাপতি আবুল কালাম আজাদ, পৌর বিএনপির সাধারণ সম্পাদক শহীদ উল্লাহ, পৌর বিএনপির সভাপতি জহিরুল ইসলাম লিটন, সেনবাগ উপজেলা ছাত্রদলের সভাপতি শাহাবুদ্দিন রাসেল ও পৌর ছাত্রদলের সভাপতি ইমরান হোসেন স্বপন আহত হন।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড