• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১  |   ৩৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

মানিকগঞ্জে বিএনপি-আ.লীগের পাল্টাপাল্টি হামলার অভিযোগ

  মানিকগঞ্জ প্রতিনিধি

১৫ ডিসেম্বর ২০১৮, ০৩:৫১
আওয়ামী লীগ বামে, বিএনপি ডানে
আওয়ামী লীগ বামে, বিএনপি ডানে (ছবি : প্রতীকী)

মানিকগঞ্জের সিংগাইরে বিএনপি প্রার্থী মঈনুল ইসলাম শান্তর মোটরসাইকেল বহরে আওয়ামী লীগের নেতাকর্মীরা হামলা করেছে বলে অভিযোগ পাওয়া গেছে। অপরদিকে আওয়ামী লীগের দাবি, বিএনপির নেতাকর্মীরা তাদের নির্বাচনী প্রধান ক্যাম্প ও মুক্তিযোদ্ধা সংসদ ভাংচুর করেছে। আগুন ধরিয়ে দিয়েছে বঙ্গবন্ধু ও শেখ হাসিনার ছবিতে। এ নিয়ে বিএনপি ও আওয়ামী লীগের মধ্যে উত্তেজনা বিরাজ করছে।

মানিকগঞ্জ-২ আসনে বিএনপির প্রার্থী মঈনুল ইসলাম শান্ত জানান, কয়েক দিন ধরেই তাদের প্রচারণার কাজে প্রতিবন্ধকতা করে আসছিল আওয়ামী লীগের নেতাকর্মীরা। এ নিয়ে শুক্রবার সিংগাইর উপজেলা নির্বাহী কর্মকর্তা ও রিটার্নিং কর্মকর্তার কাছে মৌখিকভাবে অভিযোগ দেয়ার জন্য সিংগাইর যাওয়া হয়। এ সময় আওয়ামী লীগের প্রার্থী মমতাজ বেগমের লোকজন তাদের মোটরসাইকেল বহরে হামলা করে। এতে তাদের ১০ জন নেতাকর্মী আহত হয় ও ৭/৮টি মোটরসাইকেল ভাঙচুর করে। বিষয়টি সিংগাইর থানা ওসি ও রিটার্নিং কর্মকর্তাকে জানানো হয়েছে।

তিনি আরো জানান, আওয়ামী লীগের লোকজন মুক্তিযোদ্ধা সংসদ ভাঙচুর করে তাদের ওপর দায় চাপাচ্ছে। মুক্তিযোদ্ধা সংসদ ভাঙচুরের সাথে তার কোন লোকজন জড়িত নয়। এটি আওয়ামী লীগের সাজানো ঘটনা।

এদিকে সিংগাইর উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক শহিদুর রহমান জানান, শুক্রবার পৌর এলাকায় ১শ’ থেকে দেড়শ’ মোটরসাইকেল নিয়ে নির্বাচনী প্রচারণা করেন বিএনপি প্রার্থী মঈনুল ইসলাম শান্ত। বিকাল ৫টার দিকে সিংগাইর পৌরসভার কাছে তাদের নির্বাচনী প্রধান ক্যাম্পে হামলা চালায় মোটরসাইকেল বহর থেকে। এরপর মুক্তিযোদ্ধা সংসদে নৌকার পক্ষে মাইকিং চলার কারণে বিএনপি লোকজন মুক্তিযোদ্ধা সংসদে আসবাবপত্র ভাঙচুর ও বঙ্গবন্ধু এবং শেখ হাসিনার ছবিতে আগুন ধরিয়ে দেয়। বিএনপি নেতাকর্মীরা চলে যাওয়ার সময় তাদের দুটি ব্যানার ফেলে গেছে। পুলিশ এসে ঘটনাস্থল পরিদর্শন করেছে। আগের রাতে বিএনপি নেতাকর্মীরা তাদের বায়রা নির্বাচনী ক্যাম্প ভাঙচুর ও আগুন দিয়েছে। এসব করে বিএনপি নির্বাচনী পরিবেশ নষ্ট করছে।

এ ব্যাপারে সিংগাইর থানার অফিসার ইনচার্জ (ওসি) খন্দোকার ইমাম হোসেন জানান, বিএনপি ও আওয়ামী লীগের পক্ষ থেকে মৌখিকভাবে অভিযোগ পাওয়া গেছে। বিষয়টি তদন্ত করে ব্যবস্থা নেয়া হবে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড