• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

নির্বাচনী অফিস ভাংচুর

শেরপুরে আ.লীগ-বিএনপির সংঘর্ষে আহত ২৫

  শেরপুর প্রতিনিধি

১৫ ডিসেম্বর ২০১৮, ০০:৫১
রাজনৈতিক সংঘর্ষ
রাজনৈতিক সংঘর্ষ (ছবি : প্রতীকী)

শেরপুরের নকলা উপজেলার টালকি ইউনিয়নের রামেরকান্দি ও নারায়নখোলা এলাকায় স্থানীয় আ.লীগ ও বিএনপি নেতাকর্মীদের মধ্যে সংঘর্ষ হয়েছে। এতে উভয় দলের অন্তত ২৫ নেতাকর্মী আহত হয়েছে। ভাংচুর করেছে নির্বাচনী অফিস।

শুক্রবার (১৪ ডিসেম্বর) রাতে এই ঘটনা ঘটে। ওই ঘটনায় নকলা উপজেলা বিএনপির যুগ্ম সম্পাদক খোরশেদ আলমসহ ৫ বিএনপি নেতাকে আটক করেছে পুলিশ।

জানা যায়, নকলার টালকি ইউনিয়নের রামেরকান্দি বাজারে শুক্রবার সন্ধ্যায় বিএনপি প্রার্থী ফাহিম চৌধুরীর পক্ষে একটি নির্বাচনী অফিস খোলাকে কেন্দ্র করে স্থানীয় আ.লীগ ও বিএনপি কর্মীদের মধ্যে উত্তেজনা দেখা দেয়। ওই ঘটনাকে কেন্দ্র করে ধাওয়া-পাল্টা ধাওয়ার জের ধরে অন্যান্য এলাকাতে উত্তেজনা ছড়িয়ে পড়ে। পরে পুলিশ পরিস্থিতি থামাতে কয়েক রাউন্ড রাবার বুলেট ছুঁড়ে নিয়ন্ত্রণে আনে। তবে এ ঘটনায় উভয়দল একে-অপরকে দায়ী করেছে।

নকলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাজী শাহনেওয়াজ বলেন, স্থানীয়ভাবে বিএনপি এবং আ.লীগের সমর্থকদের উত্তেজনা দেখা দিলে কয়েক রাউন্ড রাবার বুলেট ছুঁড়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনা হয়েছে। বর্তমানে পরিস্থিতি পুলিশের নিয়ন্ত্রণে রয়েছে। এ ঘটনায় কয়েকজনকে আটক করা হয়েছে। ঘটনা তদন্ত করে আইনানুগ পদক্ষেপ গ্রহণ করা হবে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড